Pallibarta.com | হিলি ইমিগ্রেশন চেকপোস্টে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি দল - Pallibarta.com

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১

হিলি ইমিগ্রেশন চেকপোস্টে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি দল

হিলি ইমিগ্রেশন চেকপোস্টে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি দল

হিলি ইমিগ্রেশন চেকপোস্টে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি দল ।
স্থলবন্দর এলাকার কোভিড পরিস্থিতি, ইমিগ্রেশন চেকপোস্টে স্ক্যানার মেশিন ও মেডিকেল সেন্টার স্থাপন এবং স্ক্যানার পদ্ধতি আরও জোরদার করতে হিলি স্থলবন্দর ও ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেছে স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল।

শনিবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় স্বাস্থ্যের অতিরিক্ত সচিব সাইদুর রহমানের নেতৃত্বে প্রতিনিধি দলটি পরিদর্শনে আসেন। এসময় ইমিগ্রেশন চেকপোস্ট ও স্থলবন্দর পরিদর্শন করেন তারা।

পরে হিলি স্থলবন্দরের সম্মেলন কক্ষে স্থানীয় প্রশাসন ও স্থলবন্দর কর্তৃপক্ষকে নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় স্বাস্থ্যবিধি মেনে আমদানি-রপ্তানি, পাসপোর্টধারী যাত্রী পারাপারসহ নানা বিষয় নিয়ে আলোচনা করেন স্বাস্থ্যের অতিরিক্ত সচিব সাইদুর রহমান ও স্বাস্থ্যের অতিরিক্ত মহাপরিচালক ডাক্তার মীরজাদি সাবরিনা ফ্লোরা প্রমুখ।

আলোচনা সভা শেষে ডা. মীরজাদি সাবরিনা ফ্লোরা গণমাধ্যমকে বলেন, হিলি স্থলবন্দর ও ইমিগ্রেশন চেকপোস্টে গুরুত্বপূর্ণ এলাকা, যেহেতু পুরোপুরি কোভিড পরিস্থিতি স্বাভাবিক হয়নি তাই এখানকার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আমরা আজকে এসেছি। স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এখানে স্ক্যানার মেশিন ও মেডিকেল সেন্টার স্থাপন করা হবে বলেও জানান তিনি।

এসময় করোনা সংক্রমণ বন্দর এলাকায় যাতে বৃদ্ধি না পায় সে বিষয়ে বন্দর ও কাস্টমস কর্তৃপক্ষকে আরো সর্তক থাকার নির্দেশ দেন ডা. ফ্লোরা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১