Pallibarta.com | হত্যার প্রতিবাদে মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ - Pallibarta.com

বুধবার, ১৮ মে ২০২২

হত্যার প্রতিবাদে মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

হত্যার প্রতিবাদে মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

কুষ্টিয়ায় জেলার ভেড়ামারা উপজেলার বিলশুকা গ্রামে দানেজ আলী নামে এক চাষিকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং বিচারের দাবিতে তার মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।রোববার (১৯ ডিসেম্বর) সকালে ভেড়ামারা প্রেসক্লাবের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়।

হত্যার প্রতিবাদে মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে দানেজ আলীর লাশ নিয়ে ভেড়ামারা থানার সামনে এসে অবস্থান নেয়। পরে পুলিশের আশ্বাসে এলাকাবাসীরা মিছিল করতে করতে মরদেহ দাফনের জন্য সাতবাড়ীয়া গোরস্থানে নিয়ে যায়।

এর আগে সকাল ৯টায় ভেড়ামারা প্রেসক্লাবের সামনে মৎস্য চাষি দানেজ আলী হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তারের এবং বিচারের দাবিতে তার লাশ নিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।

হত্যার প্রতিবাদে মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ

উল্লেখ্য, পূর্বশত্রুতার জেরে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামে মাঠের মধ্যে মংস্য চাষি দানেজ আলীকে (৫৫) একা পেয়ে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরের দিন শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত দানেজ আলী বিলশুকা গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

এ ঘটনায় নিহত দানেজ আলীর ছেলে উজ্জ্বল বাদী হয়ে ভেড়ামারা থানায় ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১