Pallibarta.com | সড়ক দুর্ঘটনায় আহত সংগীতশিল্পী নাসির - Pallibarta.com

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সড়ক দুর্ঘটনায় আহত সংগীতশিল্পী নাসির

সংগীতশিল্পী নাসির সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। একটি সিমেন্ট কোম্পানির গাড়ি পেছন থেকে তার গাড়িতে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে তার মাথা ফেটে গেছে, ডান হাতের আঙুল ভেঙেছে এবং পাঁজরে আঘাত লেগেছে জানিয়ে শিল্পী নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন।

গত ২১ জুন রাজধানীর ধানমন্ডি এলাকায় দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নাসির সে সসময় মগবাজারের একটি স্টুডিও থেকে বাসায় ফিরছিলেন।

ঘটনার দুদিন পর নাসির ফেইসবুকে দুর্ঘটনার বর্ণনা দিয়ে পোস্ট দেন। দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কারের কয়েকটি ছবি দিয়ে নাসির লিখেছেন: ‘মহান আল্লাহ পাক আমাকে আপনাদের দোয়াতে বাঁচিয়ে রেখেছেন। বেঙ্গল সিমেন্ট কোম্পানির একটা বড় গাড়ি আমাকে আঘাত করে। আমার মাথা ফেটে যায়, আমার ডান হাতের একটা আঙুল ভেঙে যায়। স্টিয়ারিংয়ের সঙ্গে ধাক্কা লেগে বুকের পাজরে আঘাত পাই।’

নাসির আরও লিখেছেন: ‘আমার সঙ্গে ছোট ভাই আশিকও ছিল। ওর ডান হাত ভেঙে গেছে। ৪ দিন পর আশিকের অপারেশন হবে। সবাই ওর জন্য দোয়া করবেন। আমি এখন ৭ দিন রেস্ট-এ থাকব। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে ঘটনার পর পুলিশ গাড়ি আটক করেছে।

নাসির ‘ইভস্’ ব্যান্ডের মাধ্যমে সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেন। ১৯৮৯ সালে ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘ভাঙচুর’ প্রকাশিত হয়। এরপর ব্যান্ড ভেঙে গেলে একক ক্যারিয়ার গড়েন এই শিল্পী। ১৯৯৪ সালে দোয়েল প্রোডাক্টস থেকে প্রকাশিত হয় নাসিরের প্রথম একক অ্যালবাম ‘বিশ্বাস করো’। ২৮ বছরের ক্যারিয়ারে ৫০টিরও বেশি মিক্সড অ্যালবামে নাসির গেয়েছেন। ‘নদী’ সিরিজের তার বেশ কয়েকটি গান জনপ্রিয়তা পায়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১