Pallibarta.com | সড়কে ঝরল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর প্রাণ - Pallibarta.com

শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সড়কে ঝরল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর প্রাণ

সড়কে ঝরল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর প্রাণ

নোয়াখালীর সোনাইমুড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সোনাইমুড়ী পৌরসভার রামপুরা এলাকায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সড়কে ঝরল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর প্রাণ

নিহত সাবরিনা আক্তার মিতু সোনাইমুড়ি উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামের মর্তুজা ভূঁইয়ার মেয়ে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিন বোনের মধ্যে তিনি সবার বড়।

সড়কে ঝরল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর প্রাণ

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইবরাহীম খলিল বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে একটি ইটবোঝাই ট্রাক সাবরিনাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এবিষয়টি আমরা হাইওয়ে থানার পুলিশকে জানিয়েছি। তারা আইনানুগ ব্যবস্থা নেবে।

সোনাইমুড়ী থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আলিম জানান, দুপুর সাড়ে ১২টায় ঢাকায় যাওয়ার উদ্দেশে সোনাইমুড়ী পৌরসভার রামপুরা এলাকায় আসেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাবরিনা। এ সময় তিনি রাস্তা পার হয়ে পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে যাচ্ছিলেন। তখন কুমিল্লার দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং ট্রাকটি জব্দ করে। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ পরবর্তী আইনগত পদক্ষেপ নেবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি বলেন, ট্রাকচাপায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করলে পুলিশ বাদী হয়ে একটি মামলা করবে। ট্রাকটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১