স্বাস্থ্য অধিদপ্তরে ৭৬৫ পদে চাকরির সুযোগ - Pallibarta.com

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

স্বাস্থ্য অধিদপ্তরে ৭৬৫ পদে চাকরির সুযোগ

স্বাস্থ্য অধিদপ্তরে ৭৬৫ পদে চাকরির সুযোগ

স্বাস্থ্য অধিদপ্তরে ৭৬৫ পদে চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তদর। প্রতিষ্ঠানটির বাস্তবায়নাধীন ‘কোভিড–১৯ ইমারজেন্সি রেসপন্স অ্যান্ড প্যানডেমিক প্রিপেয়ার্ডনেস’ প্রকল্পে লোকবল নিয়োগ দেওয়া হবে।

এতে অস্থায়ী ভিত্তিতে ৭৬৫ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।
পদের নাম: মেডিক্যাল অফিসার। পদসংখ্যা: ১৩।

আবেদন যোগ্যতা: এমবিবিএস ডিগ্রি (এক বছরের ইন্টার্নশিপসহ)। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোভিড সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ১০০,০০০ টাকা।

পদের নাম: ল্যাব কনসালট্যান্ট (মাইক্রোবায়োলজিস্ট/ভাইরোলজিস্ট/বায়োকেমিস্ট)। পদসংখ্যা: ২৭।

আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে মাইক্রোবায়োলজি/প্যাথলজি/ল্যাব মেডিসিন/ভাইরোলজি/বায়োকেমিস্ট্রি বিষয়ে স্নাতকোত্তর/সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বেতন: ৮০,০০০ টাকা।

পদের নাম: নার্স। পদসংখ্যা: ১৫০। যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইন নার্সিং/ডিপ্লোমা ইন নার্সিং। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোভিড সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন: ৫৫,০০০ টাকা।

পদের নাম: ডিজিএইচএস সাপোর্ট স্টাফ নন–টেকনিক্যাল। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রি। জনবল ব্যবস্থাপনা সংক্রান্ত কাজে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৬০,০০০ টাকা।

পদের নাম: মেডিক্যাল টেকনোলজিস্ট। পদসংখ্যা: ১০৮।

আবেদন যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিকেল টেকনোলজি (ল্যাব) বিষয়ে ডিপ্লোমা/সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বেতন: ৩৭,৫০০ টাকা।

পদের নাম: কম্পিউটার/ডেটা অপারেটর। পদসংখ্যা: ২। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি/সমমান পাস। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত (অন্তত তিন মাস) হতে হবে। কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বেতন: ৩০,০০০ টাকা।

পদের নাম: ল্যাব অ্যাটেনডেন্ট। পদসংখ্যা: ৫৪। আবেদন যোগ্যতা : স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন: ২০,০০০ টাকা।

পদের নাম: আয়া। পদসংখ্যা: ১০৮। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন: ২০,০০০ টাকা।

পদের নাম: ওয়ার্ড বয়। পদসংখ্যা: ১০৮। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন: ২০,০০০ টাকা।

পদের নাম: ক্লিনার। পদসংখ্যা: ১৯৪। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। হরিজন সম্প্রদায় ও অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতন: ২০,০০০ টাকা।

বয়সসীমা: ২০২২ সালের ২১ জুলাই প্রার্থীর বয়স ১৮–৬০ বছরের থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের http://dghserpp.teletalk.com.bd/home.php এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের পদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে vas.query@teletalk.com.bd ঠিকানায় ই–মেইল করা যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৪৪০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬০ টাকাসহ মোট ৫০০ টাকা টেলিটক প্রি–পেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ২১ জুলাই ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১