Pallibarta.com | স্বামীর সঙ্গে অভিমান, ঘর ছেড়ে সর্বনাশ কলেজছাত্রীর - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

স্বামীর সঙ্গে অভিমান, ঘর ছেড়ে সর্বনাশ কলেজছাত্রীর

অপহরণের পর ৩ দিন আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ স্বামীর সঙ্গে অভিমান, ঘর ছেড়ে সর্বনাশ কলেজছাত্রীর

স্বামীর সঙ্গে অভিমান, ঘর ছেড়ে সর্বনাশ কলেজছাত্রীর ।
স্বামীর সঙ্গে অভিমান করে ঘর ছেড়ে বের হওয়া এক কলেজছাত্রীকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। গত রোববার (২৪ অক্টোবর) বিকেলে রংপুরের বদরগঞ্জ পৌর এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার (২৭ অক্টোবর) আকরাম হোসেন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। তবে গা ঢাকা দিয়েছে অপরজন।

ভুক্তভোগী ওই গৃহবধূ স্থানীয় একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। ৬ মাস আগে তার বিয়ে হয়েছে।

পুলিশ জানিয়েছে, স্বামীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় ২৪ অক্টোবর দুপুরে বাড়ি থেকে বের হয়ে ওই তরুণী রেললাইনের ওপর দিয়ে হাটছিলেন। এ সময় দুই তরুণ তাকে দেখে কাছে গিয়ে কথা বলে। সব শুনে সহযোগিতার কথা বলে দুই তরুণ একটি হোটেলে নিয়ে ভাত খাওয়ায়। এরপর কৌশলে পাশের একটি নির্জন কবরস্থানে নিয়ে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণের সময় মোবাইলফোনে তার ছবিও তোলে দুই যুবক। এরপর ওই গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা ও কান থেকে স্বর্ণের দুল ছিনিয়ে নিয়ে তারা সটকে পড়ে।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বদরগঞ্জ থানায় ধর্ষণের মামলা করেন।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান জানান, মঙ্গলবার (২৬ ) রাতে শহরের একটি এলাকা থেকে এই ঘটনার অন্যতম হোতা আকরামকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আকরাম তার দোষ স্বীকার করে ১৬১ ধারায় জবানবন্দি দিয়েছে। বুধবার তাকে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে নেওয়া হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০