Pallibarta.com | স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় খুন! - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় খুন!

পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় গৃহবধূকে খুনের অভিযোগ উঠছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে তার বাড়ি ভাঙচুর করেছে প্রতিবেশীরা। খবর সংবাদ প্রতিদিনের।

ভারতের উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকে পলাতক আছে অভিযুক্ত ওই স্বামী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত ওই গৃহবধূর নাম মমতাজ বিবি (৩৮)। মমতাজের সঙ্গে বিয়ে হয় মিনাখাঁর বাবুরহাট বাজার সংলগ্ন একটি ক্লিনিকের মালিক সামসের সর্দারের। গত পাঁচ বছর ধরে ক্লিনিকে কর্মরত বিভিন্ন মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল সামসের। তা জানতে পেরে বারবার বাধা দিত তার স্ত্রী মমতাজ বিবি। এই নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হয়।

নিহতের বাবা আলি আসগর মোল্লার অভিযোগ, ক্লিনিকে একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক করতো সামসের। তাতে বাধা দেয়ায় আমার মেয়েকে শ্বাসরোধ করে খুন করেছে। আমরা চাই ওর যাতে কঠোর শাস্তি হয়। ওর জন্য আমরা মেয়েকে হারালাম।

অভিযোগ পাওয়া গেছে, বুধবার রাতে সামসের তার স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেয়। ঘটনার পর এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে সামসের সর্দারের বাড়ি এবং নার্সিংহোমে ব্যাপক ভাঙচুর চালায়। তার বিরুদ্ধে মিনাখাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১