Pallibarta.com | স্পেনের ব্যতিক্রমী আনন্দসভা ও নৈশভোজ - Pallibarta.com স্পেনের ব্যতিক্রমী আনন্দসভা ও নৈশভোজ - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

স্পেনের ব্যতিক্রমী আনন্দসভা ও নৈশভোজ

স্পেনের ব্যতিক্রমী আনন্দসভা ও নৈশভোজ

স্পেনের রাজধানী মাদ্রিদে ব্যতিক্রমী এক আনন্দসভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। রোবাবর (২৯ আগস্ট) রাজধানীর রাজপুত রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়।

বাংলাদেশি ঐতিহ্য অনুযায়ী, সন্তান জন্মগ্রহণ করলে আত্মীয়-স্বজনদের সঙ্গে আনন্দ উপভোগের জন্য পরিবারের সবাইকে আমন্ত্রণ করে খাওয়ানো হয়। সে অনুযায়ী ১ আগস্ট জন্ম নেওয়া আব্দুল্লাহ আল মাসাবীহর শুভকামনায় এ অনুষ্ঠানের আয়োজন করেন ব্যবসায়ী হাসান আল মামুন ও জান্নাতুন নুর দম্পতি।

অতিথিদের উপস্থিতিতে নৈশভোজটি প্রবাসীদের জন্য আনন্দমেলায় পরিণত হয়। সবাই খোশগল্প ও আনন্দ-আড্ডায় মেতে ওঠেন। পরিবার ছেড়ে দূরে থাকা প্রবাসীদের জন্য এ যেন এক অন্য রকম পাওয়া।

হাসান আল মামুনের দুই ভাই ব্যবসায়ী নিজাম উদ্দিন ও তরিকুল ইসলাম রুমনের তত্ত্বাবধানে আয়োজিত এ নৈশভোজে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল আমিন মিয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা নুর হোসেন পাটোয়ারী, স্পেন বিএনপির সভাপতি মোজাম্মেল হক মনু, স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সহ-সভাপতি একরামুজ্জামান কিরণ, সাধারণ সম্পাদক মো. রিজভী আলম, খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ মাসুদুর রাহমান নাসিম, সাধারণ সম্পাদক টিটন বিশ্বাস, ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক এম এইচ মাসুদুর রহমান, ব্যবসায়ী আব্দুল আওয়াল খান, আব্দুর রহিম, খলিল খান, সিরাতুল মুস্তাকিম, ইকবাল হোসেন, সোহেল মুন্সি, মাহবুব, মো. পলাশ মিয়া, আরিফুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় সাংবাদিকসহ কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা এতে উপস্থিত ছিলেন।

আয়োজক হাসান আল মামুন ও জান্নাতুন নুর দম্পতি তাদের নবজাতক আব্দুল্লাহ আল মাসাবীহর প্রতি শুভকামনা জানাতে আসা অতিথিদের ধন্যবাদ জানান। পরে নৈশভোজের আয়োজন করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০