Pallibarta.com | স্ত্রীকে হত্যার পর থানায় গিয়ে লাশ উদ্ধার করতে বললেন স্বামী - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

স্ত্রীকে হত্যার পর থানায় গিয়ে লাশ উদ্ধার করতে বললেন স্বামী

স্ত্রীকে হত্যার পর থানায় গিয়ে লাশ উদ্ধার করতে বললেন স্বামী

স্ত্রীকে হত্যার পর থানায় গিয়ে লাশ উদ্ধার করতে বললেন স্বামী ।
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে স্ত্রীকে হত্যার পর নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন হাবিবুর রহমান (৬০) নামে এক ব্যক্তি। নিহত গৃহবধূর নাম রোকসানা বেগম (৫৫)। বুধবার (৬ অক্টোবর) উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের নাড়াদীঘি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিবুরের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া-বিবাদ লেগেই থাকত। বুধবার ভোর রাতে হাবিবুরকে তার স্ত্রীকে নামাজ পড়তে ডেকে তুলেন। এ সময় কথাকাটাকাটির জের ধরে স্ত্রী রোকসানা বেগমকে ঘরের ভেতরে থাকা লোহার সাবল দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে সকালে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে ঘটনার বিবরণ দেন তিনি। এ ঘটনার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, পিবিআই, সিআইডিসহ কয়েকটি সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন। নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় দুপুরে নিহত রোকসানার ভাই বাদী হয়ে হাবিবুরের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। রানীশংকৈল থানার ওসি জাহিদ ইকবাল জানান, থানায় এসে ওই গৃহবধূকে হত্যার বিষয়টি তার স্বামী হাবিবুর নিজেই স্বীকার করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১