Pallibarta.com | স্কুলছাত্রকে পিষে দিল প্রাইভেটকার - Pallibarta.com স্কুলছাত্রকে পিষে দিল প্রাইভেটকার - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

স্কুলছাত্রকে পিষে দিল প্রাইভেটকার

স্কুলছাত্রকে পিষে দিল প্রাইভেটকার

স্কুলছাত্রকে পিষে দিল প্রাইভেটকার। রাজধানীর ইসিবি চত্বরে প্রাইভেটকারের ধাক্কায় শান্ত নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত শিক্ষার্থী আদমজী ক্যান্টমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ঘটনায় প্রাইভেটকার চালক মো. শাকিলকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ক্যান্টমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক।

তিনি বলেন, আজ শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা থেকে প্রাইভেটকার চালক শাকিলকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে গাড়িটি জব্দ করা হয়েছিল। থানায় মামলা প্রক্রিয়াধীন। মামলা সম্পন্ন হলে তাকে গ্রেপ্তার দেখানো হবে।

জানা গেছে, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ইসিবি চত্বরে প্রাইভেটকারের ধাক্কায় শান্ত নামে ওই স্কুলছাত্র নিহত হয়। এ ঘটনায় নিহত শিক্ষার্থীর সহপাঠীরা রাতেই ইসিবি চত্বর এলাকায় প্রাইভেটকার চালকের গ্রেপ্তারের দাবিতে রাস্তা অবরোধ করে রাখে।

শান্তর সহপাঠিরা জানায়, প্রাইভেটকারটি প্রথমে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। সেটি পড়ে গেলে শান্ত প্রাইভেটকারটি সামনে থামতে বলে। কিন্তু প্রাইভেটকারটি গতি বাড়িয়ে শান্তর ওপর দিয়েই ছুটে যায়।

ওসি শাহান হক রাতে জানিয়েছিলেন, রাত ৯টার দিকে ওই শিক্ষার্থী রাস্তা পার হওয়ার সময় ইসিবি চত্বরে একটি প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয়।

এ বিষয়ে ডিএমপি গুলশান বিভাগের উপ-কমিশনার মো. আসাদুজ্জামান বলেন, আমরা প্রাইভেটকার চালককে আটক করতে সক্ষম হয়েছি। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার মেরিট অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০