সুবর্ণচরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত - Pallibarta.com

শুক্রবার, ২ জুন ২০২৩

সুবর্ণচরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

সুবর্ণচরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ

‘শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা পাপিয়া বেগমের সঞ্চালনায় নির্বাহী কর্মকর্তা চৈতী সর্ববিদ্যা’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান (পি.এ.এম.এস)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী ও সালমা সুলতানা চৌধুরী, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস, কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ ফখরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা নুরুন নবী খোকনসহ প্রমুখ।

এছাড়াও উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়ন দলনেতা/কমান্ডার ও সদস্যগণসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, রাজনৈতিক ও জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে অতিথিগণ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে বাইসাইকেল, ছাতা ও মগসহ বিভিন্ন পুরস্কার প্রদান করেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০