Pallibarta.com | সিলেটে জোড়া খুনের আসামি ঢাকায় গ্রেপ্তার - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

সিলেটে জোড়া খুনের আসামি ঢাকায় গ্রেপ্তার

সিলেটে জোড়া খুনের আসামি ঢাকায় গ্রেপ্তার

সিলেটে জোড়া খুনের আসামি ঢাকায় গ্রেপ্তার ।
সিলেটের বিশ্বনাথের আলোচিত স্কুলছাত্র সুমেল মিয়া (১৮) হত্যা মামলার প্রধান আসামি সাইফুল আলমকে (৩৬) গ্রেপ্তার করেছে ঢাকার রমনা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে ঢাকার সেগুনবাগিচা এলাকার কাঁচাবাজার সংলগ্ন এক বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঢাকার রমনা থানা পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীরসহ একদল পুলিশের সহযোগিতায় বিশ্বনাথ থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

গ্রেপ্তার হওয়া প্রবাসী সাইফুল চাউলধনী হাওর ইজারাদারদের ফাউন্ডার ও উপজেলার চৈতননগর (ইসলামপুর) গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে। তার বিরুদ্ধে চাউলধনী হাওর পাড়ের বাসিন্দা ও কৃষক ছরকুম আলী দয়াল হত্যা মামলাও রয়েছে। ওই মামলায়ও তাকে প্রধান আসামি করা হয়েছে এবং মামলাটি বর্তমানে সিলেট পিবিআইয়ে তদন্তাধীন রয়েছে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে বিশ্বনাথের আলোচিত স্কুলছাত্র সুমেল হত্যা মামলার প্রধান আসামি সাইফুল আলমকে বাদী পক্ষের উপস্থিতিতে ঢাকার সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা থেকে সাইফুল আলমকে বিশ্বনাথ আনা হয়েছে।

জানা যায়, চলতি বছরের পয়লা মে বিশ্বনাথের চৈতননগর গ্রামের নজির উদ্দিনের ক্ষেতের জমি থেকে জোর করে রাস্তায় মাটি তুলতে চান প্রবাসী সাইফুল আলম। এসময় তাকে বাঁধা দেন নজির উদ্দিন, চাচাতো ভাই মানিক মিয়া ও দশম শ্রেণিতে পড়ুয়া ভাতিজা সুমেল মিয়া। এতে বাকবিতণ্ডার এক পর্যায়ে সাইফুল আলমের বন্ধুকের গুলিতে সুমেল মিয়া নিহত হন। গুলিবিদ্ধ হয়ে আহত হন সুমেলের বাবা ও চাচাসহ চারজন।

ঘটনার পর ৩ এপ্রিল ২৭ জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের চাচা ইব্রাহীম আলী সিজিল। সাইফুল আলমকে প্রধান আসামি করে দায়ের করা এ মামলায় অজ্ঞাতনামা রাখা হয় আরও ১৬ জনকে।

মামলার পর পুলিশ এ পর্যন্ত পাঁচ জনকে আর র‌্যাব-৯ এর কর্মকর্তারা সাইফুলের ভাতিজা পারভেজকে গ্রেপ্তার করেছে। কিন্তু ঘটনার পর থেকে আত্মগোপনে থাকায় এতদিন সাইফুলকে গ্রেপ্তার করতে না পারলেও অবশেষে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, সিলেটের বিশ্বনাথ উপজেলা এখন এক আতঙ্কের জনপদ- এমন বিষয় নিয়ে সময় সংবাদে দু’পর্বের ধারাবাহিক প্রতিবেদন প্রকাশিত হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১