Pallibarta.com | সিলেটে করোনা রোগীর জন্য হেল্প ডেস্ক চালু - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সিলেটে করোনা রোগীর জন্য হেল্প ডেস্ক চালু

সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীর জন্য হেল্প ডেস্ক চালু করলো মোমেন ফাউন্ডেশন । এ হেল্প ডেস্কের মাধ্যমে অসহায় ও দরিদ্র করোনা রোগীর জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ এবং ওষুধ ও খাদ্য সহায়তা প্রদান করা হবে।

মঙ্গলবার (১০ আগস্ট) মোমেন ফাউন্ডেশনের এ কার্যক্রমের উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। এসময় সিলেটের খাদিমপাড়া হাসপাতাল, বক্ষব্যাধি হাসপাতাল এবং দক্ষিণ সূরমা হাসপাতালে ৪৫টি অক্সিজেন সিলিন্ডার ও ২টি অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান করে এ সংস্থা।

করোনা মোকাবিলায় অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করার জন্য সিলেটের সব ডাক্তার ও নার্সসহ স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানান পররাষ্ট্রমন্ত্রী।
মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন বলেন, মানুষের জন্য কাজ করার জন্য মোমেন ফাউন্ডেশন সৃষ্টি করা হয়েছে এবং এ সংস্থা সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।
২০২০ সালের এপ্রিলে প্রতিষ্ঠিত এ সংস্থা ইতোমধ্যে সিলেট সিটি কর্পোরেশনে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণসহ প্রায় আট হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে।
মোমেন ফাউন্ডেশন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সদের মাস্ক, পিপিই, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করে। এ সংস্থা করোনা ডেডিকেটেড শহীদ শামসুদ্দিন হাসপাতালের নার্স এবং ডাক্তারদের কাজে উৎসাহিত করার লক্ষ্যে ইফতার ও ঈদ উপহার সামগ্রী প্রদান করে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০