Pallibarta.com | এর মধ্যে সিলেট জেলার ২৩৫, সুনামগঞ্জের ৭, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজারে

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সিলেটে করোনায় আরও তিনজনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৩

white virus floating 3d rendering background

সিলেট বিভাগে গতকাল সকাল আটটা থেকে আজ মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত করোনায় সংক্রমিত আরও তিনজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে দুজন সিলেট ও অন্যজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। আগের ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছিল দুজনের। এ নিয়ে বিভাগে করোনায় মৃত্যু হয়েছে মোট ৪৫২ জনের।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা শনাক্ত হয়েছে ১১৩ জনের। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা ২৪ হাজার ৪০৫। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১০৩ করোনা রোগী। বিভাগে সুস্থ হয়েছেন ২২ হাজার ৮৫৭ জন। আজ দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, ২৪ ঘণ্টায় শনাক্ত হওয়া ১১৩ জনের মধ্যে সিলেট জেলার ৮৩, সুনামগঞ্জের ৭, হবিগঞ্জের ৫ ও মৌলভীবাজারের ১৮ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট জেলায় ১৬ হাজার ১৫৬, সুনামগঞ্জে ২ হাজার ৮৯৭, হবিগঞ্জে ২ হাজার ৫৯২ ও মৌলভীবাজারে ২ হাজার ৭৬০ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে সিলেট বিভাগে করোনায় সংক্রমিত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন ২৪৭ জন। এর মধ্যে সিলেট জেলার ২৩৫, সুনামগঞ্জের ৭, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজারের ৩ জন।

করোনার সংক্রমণ থেকে সুরক্ষিত থাকতে সরকারি বিধিনিষেধ মেনে চলা এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করার আহ্বান জানিয়ে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম বলেন, ঘর থেকে বের হলে মাস্ক পরিধান করতে হবে এবং বারবার সাবান–পানি দিয়ে হাত পরিষ্কার করতে হবে।

সুত্র:প্রথম আলো

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১