Pallibarta.com | সিলেটে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

সিলেটে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

সিলেটে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

সিলেটে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার ।
সিলেটের বিশ্বনাথে ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩০ অক্টোবর) বিকেলে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- মদনপুর গ্রামের মৃত আফতর আলীর ছেলে একাধিক ডাকাতি মামলার আসামি আনোয়ার আলী (৪০), একই উপজেলার লামাকাজী ইউনিয়নের মাখরগাঁও গ্রামের জমির আলীর ছেলে আব্দুল মজিদ (৩৮) ও ছাতক উপজেলার সৈয়দরগাঁও ইউনিয়নের বানুলী নোয়াগাঁও গ্রামের মৃত মনোহর আলীর ছেলে ইজাজুল হক উরফে বাট্রি (৩৫)।

পুলিশ জানায়, ডাকাত আনোয়ার তার বাড়ির পার্শ্বের জঙ্গলের ভিতরে সহযোগী ডাকাতদের নিয়ে অবস্থান করে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিলো।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান জানান, উপজেলার মদনপুর গ্রামের ওই জঙ্গল শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ঘিরে রেখে অভিযান চালায় পুলিশ। এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ১৩ ঘন্টার অভিযান চালিয়ে ওই ৩ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন গুলি, একটি কোড়াল, চারটি সাবল, একটি লম্বা ডেগার, একটি হাতুড়ি, একটি দা, একটি রেঞ্চ, একটি পাইপগান, একটি খেলনার পিস্তল, একটি কাটার, দুইটি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে শনিবার রাতে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১