Pallibarta.com | সালমানকে আটকে বিমান কর্মকর্তা বিপাকে - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সালমানকে আটকে বিমান কর্মকর্তা বিপাকে

সালমানকে আটকে বিমান কর্মকর্তা বিপাকে

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে সালমান খানকে আটকে দিয়েছিলেন এক সিকিউরিটি কর্মকর্তা। বাধ্য করেছিলেন সিকিউরিটি চেকআপের জন্য। এবার সেই কর্মকর্তাকে পড়তে হলো বিপাকে। তদন্তের জন্য তার ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

অভিযোগ আনা হয়েছে, ওই কর্মকর্তা প্রশাসনিক প্রোটোকল ভেঙে ওড়িশার একটি মিডিয়ার সঙ্গে সালমান খানের বিষয়ে কথা বলেছেন। আর এ জন্যই তার এই শাস্তি। যাতে ভবিষ্যতে তিনি সালমান খানের বিষয়ে মিডিয়ার সঙ্গে কোনও কথা না বলেন।

‘টাইগার-৩’ ছবির শুটিংয়ের জন্য রাশিয়ায় গিয়েছেন বলিউড এই অভিনেতা। আর সেই জন্যই ফ্লাইট ধরতে মুম্বাই বিমানবন্দরে যান তিনি। এদিকে ‘ভাইজান’-কে সামনে পেয়ে তাকে ঘিরে ধরেন অনুরাগী এবং চিত্রসাংবাদিকরা। প্রথমে সালমান তাদের মানা করলেও পরে অনুরোধ রাখেন তিনি।

গাড়ি থেকে নেমেই মাস্ক হাতে নিয়ে কয়েক পা হেঁটে তা পরে নেন তিনি। কিন্তু তার কাছে ছবি তোলার জন্য একাধিকবার অনুরোধ আসতে শুরু করে। এরপরেই মাস্ক মুখ থেকে খোলেন তিনি। এ অবস্থাতে তিনি চেকপোস্ট বেষ্টনি পার হয়ে সোজা বিমান বন্দরের দরজা দিয়ে প্রবেশ করতে গেলে তাকে আটকান বিমানবন্দরের নিরাপত্তার কাজে নিয়োজিত ওই কর্মকর্তা।

প্রবেশ দরজার আগে তাকে প্রয়োজনীয় কাগজপত্র পরীক্ষা করার অনুরোধ করেন। সালমান খানও কোনও বাক্য ব্যয় করে সেই নির্দেশ পালন করেন। এদিকে ক্যামেরাধারীদেরও ধমক দেন তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০