সরাইলে ঘন কুয়াশায় ট্রাক–অটোরিকশার সংঘর্ষ, তিন শ্রমিক নিহত - Pallibarta.com

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

সরাইলে ঘন কুয়াশায় ট্রাক–অটোরিকশার সংঘর্ষ, তিন শ্রমিক নিহত

ময়মনসিংহে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বৈশামুড়া এলাকায় একটি ট্রাক ও সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অটোরিকশার তিন যাত্রী নিহত ও অপর দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটেছে।

সরাইলে ঘন কুয়াশায় ট্রাক–অটোরিকশার সংঘর্ষ, তিন শ্রমিক নিহত

নিহত ব্যক্তিরা হলেন সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের জান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫), আক্কাস আলীর ছেলে আমজাদ হোসেন (৩০) ও শান্ত মিয়ার ছেলে মাহফুজ মিয়া (৩২)। আহত ব্যক্তিরা হলেন শাহবাজপুর গ্রামের জালু মিয়ার ছেলে খেজুর মিয়া (৪৫) ও কালা মিয়ার ছেলে কামাল মিয়া (৪০)। এ দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিরা ইটভাটার শ্রমিক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর সোয়া পাঁচটার দিকে পাঁচজন যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকার একটি ইটভাটার দিকে যাচ্ছিল। অটোরিকশাটি ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

সরাইলে ঘন কুয়াশায় ট্রাক–অটোরিকশার সংঘর্ষ, তিন শ্রমিক নিহত

এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই প্রাণ হারান অটোরিকশার তিন যাত্রী। গুরুতর আহত হন অটোরিকশার আরও দুই আরোহী। স্থানীয় লোকজন ও পুলিশ আহত ব্যক্তিদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছে।

দুর্ঘটনার পরপর ঢাকা-সিলেট মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক করেন।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। তিনটি লাশ পুলিশের জিম্মায় রাখা হয়েছে। ঘটনার পর থেকে অটোরিকশাচালকের খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে থানায় মহাসড়ক আইনে মামলার প্রক্রিয়া চলছে। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১