Pallibarta.com | সভাপতি জাপা নেতার বাসায় অধ্যক্ষ নিয়োগ পরীক্ষা! - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

সভাপতি জাপা নেতার বাসায় অধ্যক্ষ নিয়োগ পরীক্ষা!

সভাপতি জাপা নেতার বাসায় অধ্যক্ষ নিয়োগ পরীক্ষা!

সভাপতি জাপা নেতার বাসায় অধ্যক্ষ নিয়োগ পরীক্ষা!

জাতীয়পার্টির সাবেক মহাসচিব ও বর্তমান কো-চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদারের বাড়িতে পটুয়াখালীর একটি মাদ্রাসার অধ্যক্ষ নিয়োগ পরীক্ষা গ্রহণের অভিযোগ করেছেন মো. আব্দুর শাকুর নামে একজন প্রার্থী। এই পরীক্ষা গ্রহণে কোনো নিয়ম মানা হয়নি দাবি করে পরীক্ষাটি বাতিলের আবেদনও করেছেন তিনি।

গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) পটুয়াখালীর দুমকী উপজেলার ঝাটরা জালিশা হাসানিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয় রুহুল আমিন হাওলাদারের বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাস ভবনে। তিনি ঝাটার জালিশা হাসানিয়া মাদ্রাসার সভাপতি।

অভিযোগকারী আব্দুর শাকুর বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সন্তোষপুর নেছারিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ। তিনি লিখিত অভিযোগে জানান, পটুয়াখালীর দুমকী উপজেলার ঝাটরা জালিশা হাসানিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নিয়োগে এই অনিয়ম করা হয়। এছাড়া পরীক্ষায় অংশগ্রহণের না করার জন্যও তাকে বলা হয়। এই অবস্থায় গত ৪ সেপ্টেম্বর রুহুল আমিন হাওলাদারের গ্রামের বাড়িতে নিয়োগ পরীক্ষা গ্রহণ করা সঠিক হয়নি দাবি করে শাকুর আলী।

তিনি বলেন, আমার সাথে অন্যায় করা হয়েছে। বরিশালের সুজনের (সুশাসনের জন্য নাগরিক) মহানগর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, কারও বাসায় একটি প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা নেওয়া নিয়মের চরম লংঘন। পরীক্ষাটি বাতিল করে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

এদিকে, বাড়িতে পরীক্ষা নেওয়ার বিষয়টি স্বীকার করে রুহুল আমিন হওলাদার বলেন, এটি ন্যায়সংগত না হলে পরীক্ষাটি অবশ্যই বাতিল করা হবে। এ বিষয়ে দুমকী উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদী সময় নিউজকে বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০