Pallibarta.com | সকালে শ্বশুরের সঙ্গে ঝগড়া, বিকেলে মিললো জামাইয়ের ঝুলন্ত মরদেহ - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

সকালে শ্বশুরের সঙ্গে ঝগড়া, বিকেলে মিললো জামাইয়ের ঝুলন্ত মরদেহ

সকালে শ্বশুরের সঙ্গে ঝগড়া, বিকেলে মিললো জামাইয়ের ঝুলন্ত মরদেহ

সকালে শ্বশুরের সঙ্গে ঝগড়া, বিকেলে মিললো জামাইয়ের ঝুলন্ত মরদেহ ।
বগুড়ার আদমদীঘির সান্তাহারে আবুল কালাম আজাদ (৪২) নামের এক মোটরসাইকেল মেকানিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সান্তাহার মালশন মোড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আজাদ ও তার ভায়রা মিলে এক খণ্ড জমি কিনে তাদের উভয়ের স্ত্রীর নামে রেজিস্ট্রি করে দেন। আবার সেখানে যৌথভাবে তারা একটি দ্বিতল বাসা করে বসবাস করে আসছিলেন। হঠাৎ সেই জমি নিয়ে আজাদের সঙ্গে স্ত্রী লিজার কলহ বাধে। একপর্যায়ে জায়গাটি আজাদের নামে করে নিতে স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনকে চাপ দেন। এ নিয়ে বেশ কিছু দিন ধরে তাদের ঝগড়া চলে আসছিল।

বৃহস্পতিবার সকালে ঝগড়ার এক পর্যায়ে শ্বশুরের সঙ্গে আজাদের হাতাহাতিও হয়। বিষয়টি নিয়ে শ্বশুর বাচ্চু, স্ত্রী লিজা ও শ্যালিকা রুপা আলোচনা করে তার বিরুদ্ধে থানায় অভিযোগের সিদ্ধান্ত নেন। ওইদিন বিকেলে আজাদের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্ত্রী, শ্যালিকা ও শ্বশুরকে আটক করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১