Pallibarta.com | শয়নকক্ষে, গৃহবধূর রক্তাক্ত মরদেহ - Pallibarta.com

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১

শয়নকক্ষে, গৃহবধূর রক্তাক্ত মরদেহ

শয়নকক্ষে, গৃহবধূর রক্তাক্ত মরদেহ

শয়নকক্ষে, গৃহবধূর রক্তাক্ত মরদেহ ।
চাঁদপুরের শাহরাস্তি থেকে নওরোজ আফরীন প্রিয়া নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে শাহরাস্তি উপজেলার রাজশ্রী ইউনিয়নের আহমেদনগর গ্রামে বাবার বাড়ি থেকে রক্তাক্ত লাশটি উদ্ধার করা হয়।

কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে নিহতের স্বজন কিংবা পুলিশ সে বিষয়ে কেউই কিছু বলতে পারেনি। নিহত নওরোজ আফরীন প্রিয়ার (২১) মা রুমি আক্তার জানান, তিনি মেয়ে নওরোজ আফরীন প্রিয়ার শিশু সন্তানকে নিয়ে গ্রামের বাজারের চিকিৎসকের কাছে যান। সন্ধ্যার পর বাড়িতে ফিরে এসে দেখেন মেয়ের রক্তাক্ত মৃতদেহ শয়নকক্ষে পড়ে আছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত নওরোজ আফরীন প্রিয়ার স্বামী হৃদয় হোসেন কুমিল্লায় থাকেন। তবে সেখানে থাকলেও সুযোগ পেলেই শ্বশুর বাড়িতে যান। ঘটনার সময় তিনি ছিলেন না। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা সুযোগ বুঝে গৃহবধূকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে।

শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। কি কারণে এমন হত্যাকাণ্ড হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। রাতেই পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করেছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

প্রসঙ্গত, এর আগে গতকাল বৃহস্পতিবার সকালে চাঁদপুর শহরের বিপনিবাগ এলাকা থেকে নারায়ণ ঘোষ নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দি গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১