Pallibarta.com | শৈলকুপায় নির্বাচন সহিংসতায় নিহত ১ - Pallibarta.com

শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

শৈলকুপায় নির্বাচন সহিংসতায় নিহত ১

শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় কল্লোল খন্দকার (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার ১০নং বগুড়া ইউনিয়নের বগুড়া মাঠের পেঁয়াজ ক্ষেতে এ ঘটনা ঘটে। নিহত কল্লোল বগুড়া পশ্চিমপাড়া গ্রামের আকবর খন্দকারের ছেলে।

শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১

স্থানীয়রা জানান, সম্প্রতি পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে নৌকা মার্কার মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এরপর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের কর্মী সমর্থকদের সঙ্গে শিমুলের কর্মী সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও সংঘর্ষ হচ্ছিল। এরই জেরে বগুড়া ইউনিয়নের মাঠে শিমুলের সমর্থকরা নজরুল সমর্থক কল্লোলকে কুপিয়ে গুরুতর জখম করে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, উপজেলার বগুড়া মাঠে পেঁয়াজ ক্ষেতে কল্লোল নামে একজনকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে শুনেছি। এ বিষয়ে থানায় এখনও কেউ অভিযোগ করেনি। বিস্তারিত জেনে পদক্ষেপ নেওয়া হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১