শিশু সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নারীর আত্মহত্যা - Pallibarta.com

বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

শিশু সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নারীর আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরে শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক নারী। এসময় তার সঙ্গে থাকা দুই বছর বয়সী শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে এলাকাবাসী।

বুধবার সকালে শ্রীপুর রেলওয়ে স্টেশনের উত্তর আউটার সিগনাল সংলগ্ন কাটা পুলের পাড় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে ওই নারীর (২৮) পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, সকাল সাতটার দিকে ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি কাটাপুল এলাকায় পৌঁছলে হঠাৎ মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন ওই নারী। পরে ট্রেনে কাটা পড়ে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই নারী। পরে স্থানীয়রা আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদা খানম জানান, শিশুটির হাতের কিছু অংশ থেঁতলে গেছে এবং মাথায় আঘাত লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলেও জানান ওই চিকিৎসক।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুনুর রশিদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১