Pallibarta.com | শাহরুখের বাড়িতে তল্লাশি, যা বললেন গোয়েন্দারা - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

শাহরুখের বাড়িতে তল্লাশি, যা বললেন গোয়েন্দারা

বলিউড বাদশা শাহরুখ খানের বাসায় হঠাৎ প্রবেশ করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) গোয়েন্দারা। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে মান্নাতে প্রবেশ করেন এনসিবি কর্তারা। এ নিয়ে চাপা উত্তেজনা শুরু হয় মুম্বাইয়ে।

শাহরুখের বাড়িতে প্রায় ১৫ মিনিট ছিলেন গোয়েন্দারা। ‘মান্নাত’ থেকে বেরিয়ে কথা বলেছেন উপস্থিত সংবাদমাধ্যমের সঙ্গে। এক প্র্রশ্নের উত্তরে এনসিবির এক কর্তা জানান, ‘এনসিবি যখন কোনো ব্যক্তির বাড়িতে যায়, তার মানে তিনি সরাসরি ঘটনার সঙ্গে যুক্ত বা তদন্তের আওতায় আছেন তা না। এছাড়াও বিভিন্ন নিয়মতান্ত্রিক ব্যাপার থাকে।’

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে মুম্বাই আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে দেখা করেন শাহরুখ। ওই দিনই তার বাড়িতে এনসিবি গোয়েন্দাদের হাজির হওয়া নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠেছে বলিউডে।

মাদককাণ্ডে গত ২ অক্টোবর গ্রেপ্তার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। কয়েকবার শুনানি করেও হয়নি তার জামিন। এদিকে ছেলের জামিনে মরিয়া হয়ে উঠেছেন শাহরুখ খান। করেছেন আইনজীবী বদল, নিজের শুটিংও বন্ধ।

ছেলের সঙ্গে দেখা করার একাধিক আবেদন করেছিলেন শাহরুখ ও তার স্ত্রী গৌরি। কিন্তু অনুমতি পাচ্ছিলেন না। অবশেষে ছেলের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছেন বলিউড বাদশা।

নিয়ম মেনে ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেছেন শাহরুখ খান। গ্রেপ্তারের ১৯ দিন পর আরিয়ানের দেখা পেলেন শাহরুখ। ছোট গাড়িতে কয়েকজন নিরাপত্তারক্ষীদের নিয়ে আর্থার রোড জেলে যান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, করোনাকালে জেলে সাক্ষাতের কিছু বিধিনিষেধ জারি করেছিল মুম্বাইয়ের আর্থার রোড জেল কর্তৃপক্ষ। বুধবার (২০ অক্টোবর) ওই বিধিনিষেধগুলো শিথিল করা হয়েছে। তারপরই শাহরুখ জেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে যান।

সাক্ষাতে আরিয়ানকে আশ্বস্ত করেছেন শাহরুখ খান। ছেলেকে তিনি বলেন, সবকিছু ঠিক হয়ে যাবে। আগামী দিনেই সব ঠিক হবে। এ সময় শাহরুখ এবং আরিয়ানের মাঝে গ্লাসের পার্টিশন দেওয়া ছিল। তারা ইন্টারকমের মাধ্যমে কথা বলেছেন। সাক্ষাতে জেল কর্তৃপক্ষের একজন উপস্থিত ছিলেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১