Pallibarta.com | শরীরচর্চায় ব্যস্ত অন্তঃসত্ত্বা শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

শরীরচর্চায় ব্যস্ত অন্তঃসত্ত্বা শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

শীঘ্রই মা হতে চলেছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। গর্ভাবস্থায় তৃতীয় পর্যায়ে রয়েছেন শ্রাবন্তী। কয়েকদিনের মধ্যেই মা হবেন এ টেলি-অভিনেত্রী। তবে শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন পুরোদমে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, মে মাসেই সামনে এসেছিল তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। এবার ফিটনেস গোলস দিচ্ছেন তিনি।

সোমবার আন্তর্জাতিক যোগ দিবসের দিন নিজের যোগব্যায়ামের একগুচ্ছ ছবি পোস্ট করে গর্ভবতী অবস্থাতেও যোগার গুরুত্বের কথা তুলে ধরেন। জানান, যে কোনও পরিস্থিতিতেই অ্যানসাইটি কমাতে, স দূর করতে সাহায্য করে যোগ। পাশাপাশি আরও গুরুত্ব রয়েছে যোগের।

সোমবার আন্তর্জাতিক যোগ দিবসের দিন নিজের যোগব্যায়ামের একগুচ্ছ ছবি পোস্ট করে গর্ভবতী অবস্থাতেও যোগার গুরুত্বের কথা তুলে ধরেন। জানান, যে কোনও পরিস্থিতিতেই অ্যানসাইটি কমাতে, স্ট্রেস দূর করতে সাহায্য করে যোগ। পাশাপাশি আরও গুরুত্ব রয়েছে যোগের।

প্রসবপূর্ব যোগার উপকারিতা কী? জানতে চাইলে শ্রাবন্তী জানান, এটি ঘুমের পরিমাণ বৃদ্ধি করে, স্ট্রেস ও অ্যানসাইটি কমায়। পাশাপাশি শরীরের জোর বৃদ্ধি করে, নমনীয়তা বাড়ায়, পেশিগুলিকে আরও বেশি করে সক্রিয় করে যা সন্তান প্রসবের সময় খুব জরুরি। পাশাপাশি কোমরের যন্ত্রণা, মাথাযন্ত্রণা, শ্বাস-প্রশ্বাসের সমস্যাও দূর করতে সাহায্য করে।

‘জাজমেন্ট ডে’, ‘নক্সাল’-এর মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন শ্রাবন্তী। ছোটপর্দার সঙ্গেও যুক্ত রয়েছেন দীর্ঘদিন। সাত বছর আগেই বিয়ের পর্ব সেরেছিলেন। দীর্ঘ অপেক্ষা শেষে মা হচ্ছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রাবন্তী। ভগ্লার, ইউটিউবারও হিসাবেও তার পরিচয় রয়েছে।গত বছর অক্টোবর মাসে প্রথম সুখবর পেয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু মে মাসের আগ পর্যন্ত কাউকে কিছুই টের পেতে দেননি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১