Pallibarta.com | লাফজের সঙ্গে একজন শিশুকে হাসি উপহার দিন - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

লাফজের সঙ্গে একজন শিশুকে হাসি উপহার দিন

লাফজের সঙ্গে একজন শিশুকে হাসি উপহার দিন-pallibarta পল্লিবার্তা

যে কোনও ভাবে দান প্রত্যেকটি ধর্মে স্রষ্টার পছন্দ। এই রমজানে সুবিধা বঞ্চিত মানুষকে অর্থ, খাবার এবং কাপড় বিতরণ করে মানবতার সেবা করে আত্মিক প্রশান্তি পেতে চান অনেকেই। শিশুরা হলো সেই প্রশান্তির সবচেয়ে বড় উপকরণ। একটি শিশুর মুখে হাসি ফোটানোর তৃপ্তির চেয়ে সুন্দর কি আছে আর!

শিশুরা হলো একটি উন্নয়নশীল দেশের আগামীর ভিত্তি। এদিকে হালাল লাইফস্টাইল ব্র্যান্ড লাফজ সবসময়ই সততা ও শুদ্ধতাকে উৎসাহিত করে। এই প্রতিষ্ঠানটি তাদের হালাল আর নিষ্ঠুরতামুক্ত পণ্যের মাধ্যমে তাদের ভোক্তাদেরকাছে খাঁটি পণ্য সরবরাহের ওপর অঙ্গীকারাবদ্ধ বলে তাদের কার্যক্রম এগিয়ে নেবার ইচ্ছায় এই রমজানে (রায়েরবাজার, ঢাকা, বাংলাদেশে অবস্থিত) আশ্রয় ফাউন্ডেশনের সঙ্গে হাত মিলিয়ে বাস্তুহীনদের সহায়তায় হাত বাড়িয়ে দেবার আশা পোষণ করছে।

লাফজ বিশ্বব্যাপী বাংলাদেশসহ অনেক দেশের উন্নয়নে তাদের ব্যবসা সফলভাবে পরিচালনার মধ্য দিয়ে ভূমিকা রাখতে চায়। আসুন জানা যাক লাফজ কেন আশ্রয় ফাউন্ডেশনের সঙ্গে এই রমাদানে হাত মিলিয়েছে।

দারিদ্র্য দূর করা এবং দরিদ্র শিশুদের বিনা খরচে শিক্ষিত করে তোলার লক্ষ্যে আশ্রয় ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়। এছাড়া এই প্রতিষ্ঠানটি বাসস্থান, মানসিক স্বাস্থ্য, উন্নত স্বাস্থ্যবিধি এবং উন্নততর স্যানিটেশন ব্যবস্থার মত শিশুদের মৌলিক অধিকার নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। লাফজ (সিঙ্গাপুরের ব্র্যান্ড) বাংলাদেশে হালাল ও খাঁটি স্কিন কেয়ার ও কালার কসমেটিক্স বাজারজাত করে থাকে। তাদের পণ্যগুলো এই দেশে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে।

এই রমজানে লাফজ ‘গিফট এ স্মাইল’ নামে একটি কার্যক্রম শুরু করেছে; এতে আছে বিভিন্ন মূল্য ও ধরণের পণ্যের তিনটি গিফ্ট বক্স। ক্রেতা এর একটি পণ্য কিনলেই তা থেকে ২৫ শতাংশ দরিদ্র শিশুদের শিক্ষায় দান করা হবে। তাই, প্রতিটি ক্রয়ের সঙ্গে একজন শিশুর ভবিষ্যৎ নিশ্চিত করবে। এর চেয়ে ভাল কাজ আপনি আর কী করতে পারেন?

লাফজ এখন ও ভবিষ্যতে এমন আরও জনকল্যাণমূলক করে দেশে দেশে শান্তির বানি ছড়িয়ে দেয়ার মাধ্যমে তাদের খাঁটি ও সততাপূর্ণ বিপণন কার্যক্রম পরিচালনার ইচ্ছা পোষণ করে। হালাল পণ্য উৎপাদন করে বলে এই প্রতিষ্ঠানটি প্রত্যাশা করে বিশ্বস্ত এক ক্রেতার দল গড়ে তুলতে। কারণ এর পণ্যসমূহের কোনও ক্ষতিকর প্রভাব নেই।

তাই প্রতিষ্ঠানটি আহ্বান করছে, ভিন্ন কিছু করে এবারের রমজানকে মহিমাময় করে তুলতে, গিফ্ট বক্স কিনতে। lafz.com-এ লগ অন করে পাওয়া যাবে সব তথ্য।

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১