Pallibarta.com | মায়ের কাছে বায়না ছিলো আইসক্রিমের। মেয়ের বায়না মেটাতে বাজার থেকে লক্ষ্মীপুরে সোনার কানের দুলের জন্য শিশুকে হত্যা - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

লক্ষ্মীপুরে সোনার কানের দুলের জন্য শিশুকে হত্যা

লক্ষ্মীপুরে সোনার কানের দুলের জন্য শিশুকে হত্যা

মায়ের কাছে বায়না ছিলো আইসক্রিমের। মেয়ের বায়না মেটাতে বাজার থেকে আইসক্রিম কিনে আনেন মা। কিন্তু তা আর খাওয়া হলো না ৭ বছরের শিশু পপির। এক প্রতিবেশি শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ উঠেছে। লক্ষ্মীপুরের এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে আইসক্রিম খাওয়ার আবদার করে মেয়ে পপি। লক্ষ্মীপুরের রায়পুরের সাগরদি গ্রামের বাসিন্দা ববিতা সাহা তার মেয়কে বাড়িতে রেখে দোকানে আইসক্রিম আনতে যান। তবে বাড়ি ফিরে, মেয়েকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি শুরু করেন তিনি।

ঘটনার এক পর্যায়ে প্রতিবেশি ভাড়াটিয়া রুমা-এমরান দম্পতির বসতঘরের খাটের নিচে মৃত অবস্থায় শিশু পপিকে দেখতে পান স্বজনরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। শিশুটির স্বর্ণের দুল চুরি করতেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।
তারা বলেন, যে মহিলা পপিকে হত্যা করেছে তিনি এখানে বাসা ভাড়া থাকতেন। সামান্য কানের দুলের লোভে তাকে হত্যা করে লুকিয়ে ফেলতে চেয়েছিল তারা। তাদের বাসার দরজা খুলে আমরা দেখি পপিকে হত্যা করে খাটের নিচে ফেলে রেখেছে। আমরা তাদের শাস্তি চাই।অভিযুক্ত রুমা ও তার স্বামী এমনরানকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

লক্ষ্মীপুরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল বলেন, খাটের নিচে বসা অবস্থায় একটি বাচ্চার মরদেহ পেয়েছি আমরা। সেই বাসার মহিলা ও পুরুষকে আমরা আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।
নিহত পপি, সৌদি প্রবাসী নির্মল সাহা ও ববিতা সাহার বড় মেয়ে। তাদের সংসারে ৩ মাস বয়সী আরো একটি মেয়ে সন্তান রয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০