Pallibarta.com | র‌্যাবের পোশাক পরে তারা ডাকাতি করত - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

র‌্যাবের পোশাক পরে তারা ডাকাতি করত

র‌্যাবের পোশাক পরে তারা ডাকাতি করত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে ডাকাত দলের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এছাড়া আলাদা অভিযানে শিল্প কারখানা, ব্যাংক ও সাধারণ মানুষের কাছে চাঁদাবাজিসহ নানা অপরাধে র‌্যাব পরিচয় দেওয়া ৫ জনকে গ্রেপ্তার করেছে সংস্থাটি।
র‌্যাবের পোশাক পরে তারা ডাকাতি করত

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এতথ্য তুলে ধরে সংস্থাটির কমান্ডার খন্দকার আল মঈন।

দশ জেলার দশ জনকে নিয়ে ফরহাদ আলী গড়ে তোলেন ডাকাত দল। যারা রাজধানীতে বিভিন্ন পেশায় জড়িত থাকলেও মূল কাজ ছিল ডাকাতি। এমন চক্রের ১০ সদস্যকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি বিদেশি পিস্তলসহ শর্টগান, শুটারগান ও দেশীয় অস্ত্র।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, চক্রটি পরিকল্পিতভাবে ব্যাংক, স্বর্ণের দোকানসহ বিভিন্ন জায়গায় ডাকাতি করত।এদিকে র‌্যাব পরিচয় দিয়ে মানুষের জমিজমার সমাধান, টাকা উদ্ধার, টেন্ডার পাইয়ে দেওয়াসহ নানা প্রলোভনে চাঁদাবাজি করত এমন আরেক চক্রের ৫ সদস্যকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে খেলনা পিস্তলসহ নকল জ্যাকেট, আইডি কার্ড ও র‌্যাবের পোশাক। সংস্থাটি জানায়, চক্রটি র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচয় দিয়ে অপরাধের সঙ্গে জড়িত ছিল।

গ্রেপ্তার ৫ জনের মধ্যে দুজন নৌবাহিনীর চাকরিচ্যুত সদস্য বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১