Pallibarta.com | রাজধানীতে বাসচাপায় তরুণ ক্রিকেটার নিহত - Pallibarta.com রাজধানীতে বাসচাপায় তরুণ ক্রিকেটার নিহত - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

রাজধানীতে বাসচাপায় তরুণ ক্রিকেটার নিহত

রাজধানীতে বাসচাপায় তরুণ ক্রিকেটার নিহত

রাজধানীর ফার্মগেটে বাসচাপায় এক তরুণ ক্রিকেটার নিহত হয়েছেন। মোটরসাইকেলে তার সঙ্গে থাকা আরও একজন আহত হয়েছেন। শুক্রবার (২৭ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে ফার্মগেট আনন্দ সিনেমা হলের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত ক্রিকেটারের নাম নিরব খান শহীদ। এ ঘটনায় তার সঙ্গে থাকা আরেকজন আহত হয়েছেন। আহত যুবকের নাম নবীন।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দীন এসব তথ্য নিশ্চিত করেন। পুলিশ তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক পরীক্ষা করে নিরবকে মৃত ঘোষণা করেন। নিরবের বাবার নাম আবুল কালাম খান।

নিরবের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যালের মর্গে রাখা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্ত হওয়ার কথা রয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।  

পারিবারিক সূত্রে জানা যায়, নীরব কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের খেলোয়াড় ছিলেন। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে তিনি নানারকম টুর্নামেন্টে খেলতেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০