Pallibarta.com | রাজধানীতে নিজ বাসায় পড়েছিল নারীর মরদেহ - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

রাজধানীতে নিজ বাসায় পড়েছিল নারীর মরদেহ

রাজধানীতে নিজ বাসায় পড়েছিল নারীর মরদেহ

রাজধানীতে নিজ বাসায় পড়েছিল নারীর মরদেহ ।
রাজধানীর বংশালে নিজ বাসা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যার পর বাসা থেকে স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে বলে দাবি পরিবারের।

মাকে হারিয়ে সন্তানের এ কান্না শেষ হওয়ার নয়। বাবাকে হারানোর দুই বছরের মাথায় মা মারা যাওয়ায় এখন অসহায় তিন ভাই-বোন রোববার (২৪ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে বংশালে পান্না বেগমকে বাসায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পান্নার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান হয়।

এক প্রতিবেশী বলেন, সারা শরীরের আঘাত ছিল। উনার পিঠে চাকু দিয়ে রক্তাক্ত করে ফেলছে। উনাকে ৭-৮টা বালিশ দিয়ে চাপা দিয়ে মেরেছে। উনি অনেক বাঁচার চেষ্টা করেছে। উনাকে বাঁচতে দেয়নি।

নিহত পান্নার ছেলের দাবি, ছুরিকাঘাতের পর বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় তার মাকে। এসময় বাসায় থাকা স্বর্ণালঙ্কার এবং মোবাইল ফোন লুটের অভিযোগও করেন তিনি।

পান্নার ছেলে বলেন, কারও সঙ্গে কোনো শত্রুতা ছিল না। কিন্তু এ কাজ কোনো চেনা পরিচিত মানুষ ছাড়া করবে না। কারণ, আমাদের ঘরের কেচি গেট সব সময় তালা দেওয়া থাকে।

নিহত পান্না বেগম দুই ছেলে এবং এক মেয়ে নিয়ে বংশালের সিদ্দিক বাজারে একটি বাসায় ভাড়া থাকতেন। তবে এ বিষয়ে পুলিশের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০