Pallibarta.com | রংপুরের কাউনিয়ায় ৫ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার - Pallibarta.com

রবিবার, ২২ মে ২০২২

রংপুরের কাউনিয়ায় ৫ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

রংপুরের কাউনিয়ায় ৫ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

রংপুরের কাউনিয়ায় ৫ বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কারদলীয় নির্দেশনা অমান্য করে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রার্থী হওয়ার অভিযোগে রংপুরের কাউনিয়ার চার ইউপির পাঁচ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আজ মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দলের পক্ষ থেকে জানানো হয়েছে, গতকাল সোমবার রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের সভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে এক বর্ধিত সভায় বিদ্রোহী প্রার্থীদের দল থেকে বহিষ্কারের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়।

বহিষ্কৃত প্রার্থীরা হলেন বালাপাড়া ইউপির বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক আবু ফেরদৌস মো. মোহসীন, একই ইউপির আরেক বিদ্রোহী প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ইউসুফ আলী, টেপামধুপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, হারাগাছ ইউপিতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজার রহমান ও কুর্শা ইউপিতে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবদুল মজিদ।

এ বিষয়ে রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ বলেন, উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় দলের সবার মতামত নিয়েই বিদ্রোহী পাঁচ প্রার্থীকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ২৮ নভেম্বর কাউনিয়া উপজেলার ৬ ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১