Pallibarta.com | যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে বর্ণিল ব্রাহ্মণবাড়িয়া - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে বর্ণিল ব্রাহ্মণবাড়িয়া

যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে বর্ণিল ব্রাহ্মণবাড়িয়া

যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে বর্ণিল ব্রাহ্মণবাড়িয়া ।
দীর্ঘ সময় পর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে বর্ণিল সাজে সেজেছে পুরো নগরী। ব্যানার ফেস্টুনে ছেড়ে গেছে পুরো শহর।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি হল রোমে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। যেখানে কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

খোঁজ নিয়ে জানা যায়, যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে তোরণ নির্মাণ করা হয়েছে। বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে পদ প্রত্যাশীদের ব্যানার ফেস্টুন। জেলা যুবলীগের শীর্ষ পদ প্রত্যাশীদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো ব্রাহ্মণবাড়িয়ার শহরের রাস্তাঘাট। সভাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। সব মিলিয়ে পুরো শহরজুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

বর্ধিত সভার প্রস্তুতি সম্পর্কে জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম বলেন, আমরা চাই বর্ধিত সভার মাধ্যমে সব উপজেলার সাংগঠনিক কার্যক্রম দেখার জন্য। বর্তমান যুবলীগ ও নতুন যারা প্রার্থী আছে আমরা সবাই ভাই ভাই হয়ে কাজ করব। আমরা বাংলাদেশের রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ আছি, থাকব। বর্ধিত সভাকে কেন্দ্র করে আমাদের যুবলীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে যাতে করে সুশৃঙ্খল একটি সভা অনুষ্ঠিত হয় সে ব্যাপারে সব কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

সভা সম্পর্কে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস বলেন, ইতোমধ্যে বর্ধিত সভার সব প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা যুবলীগ।

তিনি বলেন, প্রায় দুই বছর পর আগামীকাল ব্রাহ্মণবাড়িয়ায় জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। সভায় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মশিউর ইসলাম চপলসহ কেন্দ্রীয় যুবলীগের নেতারা অংশগ্রহণ করবেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের বর্তমান কমিটির বয়স ১৮ বছরেরও বেশি। আগামীকালের বর্ধিত সভার মধ্যে দিয়ে যুবলীগ সম্মেলনের তারিখ নির্ধারণসহ সুন্দর একটি কমিটি গঠন করা হবে বলে আশা প্রকাশ করছেন জেলা যুবলীগের নেতাকর্মীরা।

এখন পর্যন্ত জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অন্তত ১৪ জন প্রার্থী ব্যানার ফেস্টুন মধ্য দিয়ে তাদের প্রার্থিতা জানান দিয়েছেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০