Pallibarta.com | যশোরের বসতবাড়ি জবর দখলের ঘটনায় থানায় অভিযোগ - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

যশোরের বসতবাড়ি জবর দখলের ঘটনায় থানায় অভিযোগ

যশোরের বসতবাড়ি জবর দখলের ঘটনায় থানায় অভিযোগ

যশোরের বসতবাড়ি জবর দখলের ঘটনায় থানায় অভিযোগ
যশোরের শার্শার কাশিপুরে বসতবাড়ি জবর দখল করতে মারধোর, ভাংচুর ও হত্যার হুমকি দেয়ার ঘটনা ঘটেছে। আতঙ্কে দিন পার করা ভুক্তভোগী এঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেছে।

রোববার (৫ সেপ্টেম্বর) রাত ১০টায় শার্শা থানায় এ অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী মনির হোসেন। এর আগে রোববার দুপুরে অপরাধীরা বসত বাড়ি দখল করতে সংঘবদ্ধ হয়ে বাড়িতে প্রবেশ করে প্রাচীর ভেঙে গাছ গাছালি কেটে ফেলে। পরে দখল নিতে জমিতে ধানের গোলা বসিয়ে দিয়ে যায়।
ভুক্তভোগী মনির হোসেন জানান, বাবা মারা যাওয়ার পর প্রায় ৩০ বছর  আগে গ্রাম্য মাতম্বরের উপস্থিততে সমন্বয় করে চার ভাইয়ের নামে জমি ভাগ হয়। সে ভাবে সবাই বসবাস করে আসছিলাম। কোন সমঝতা ছাড়ায় হঠাৎ করে প্রভাবশালীদের ম্যানেজ করে বড় ভাই সৈয়দ মুন্সি তার ছেলে রাজু আহম্মেদ মনু ও তার দলবল নিয়ে দেশিয় অস্ত্রশস্ত্রসহ আমার বসতভিটার উপর দিয়ে রাস্তা নিতে জমি দখল নেয়। এসময় বাঁধা দিলে তারা আমাকে ও আমার স্ত্রী ছেলে মেয়েকে মারধোর করে।
তিনি বলেন, এসময় তারা জমির গাছ গাছালি কেটে ফেলে হত্যার হুমকি দিয়ে যায়। জমির উঠানে একটি ধানের গোলা বসিয়ে দিয়ে যায় তারা। তাদের হুমকিতে জীবন হারানোর আতঙ্কে ভুগছি। সুষ্ঠ বিচারের আশায় শার্শা থানা পুলিশকে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
এঘটনায় অভিযুক্ত মনু বলেন, মূল সড়কের সাথে আমার রাস্তা দরকার। সাম্প্রতি শালিস হলেও চাচা মানেনি। আমার বাড়িতে গাড়ি-ঘোড়া ঢুকতে পারে না। চাচা রাস্তা না দেওয়ায় জমি দখল নিতে প্রাচীর ভাংচুর করা হয়েছে।
শার্শার ডিহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী বলেন, বিষয়টি নিয়ে আমি একাধিকবার শালিস করেছি। কিন্তু একজন মানলে আর একজন মানেনা। তবে ভাংচুরের বিষয়টি নিয়ে কেউ অভিযোগ দেয়নি।
শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০