Pallibarta.com | ময়মনসিংহ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় চাকরির সুযোগ - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় চাকরির সুযোগ

ময়মনসিংহ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় চাকরির সুযোগ

ময়মনসিংহ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সম্প্রতি রাজস্ব খাতের ৩ পদে মোট ১৪৩ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে এ মাসের শেষ দিন পর্যন্ত।

বিজ্ঞাপন
পদের নাম ও পদসংখ্যা
১. পরিবার পরিকল্পনা পরিদর্শক-০২
২. পরিবার কল্যাণ সহকারী-১২৮
৩. আয়া-১৩

আবেদনের যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

চাকরিতে আবেদনের বয়স
গত বছরের মার্চে বাংলাদেশে করোনা ছড়িয়ে পড়ে। ৮ মার্চ প্রথম করোনা শনাক্ত হয় বাংলাদেশে, প্রথম মৃত্যু হয় ১৮ মার্চ। করোনা ছড়িয়ে পড়ার কারণে বন্ধ ছিল চাকরির অনেক নিয়োগ ও পরীক্ষা। তাই সরকারি চাকরির আবেদনের জন্য বয়স কমিয়ে দেওয়া হয়েছে। গত বছরের ২৫ মার্চ যাঁদের ৩০ বছর পূর্ণ হয়েছে, সরকারি চাকরিতে তাঁদের আবেদনের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ নিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। ওই প্রজ্ঞাপনের আলোকে ময়মনসিংহ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চাকরির বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বছরের ২৫ মার্চ যে প্রার্থীর বয়স ৩০ বছর পূর্ণ হয়েছে, তাঁরাও আবেদনের যোগ্য হবেন। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা একই দিনে ৩২ বছর।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা (http://dgfpmym.teletalk.com.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০