Pallibarta.com | ময়মনসিংহে জঙ্গিদের সাথে গুলিবিনিম, চারজন আটক - Pallibarta.com ময়মনসিংহে জঙ্গিদের সাথে গুলিবিনিম, চারজন আটক - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহে জঙ্গিদের সাথে গুলিবিনিম, চারজন আটক

ময়মনসিংহে র‍্যাবের সঙ্গে জঙ্গিদের গুলিবিনিময়ের ঘটনায় অস্ত্রসহ চারজনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। আটককৃতরা জেএমবির সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার (৩ সেপ্টেম্ব) দিবাগত ভোররাতে নগরীর খাগডহর এলাকায় ব্রহ্মপুত্র নদের তীরে এ ঘটনা ঘটে।

র‍্যাব-১৪-এর অধিনায়ক মো. রোকনুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গিদের তৎপরতা ও অবস্থানের কথা জানতে পেরে র‍্যাব-১৪ এর একটি দল খাগডহর এলাকায় অভিযান চালায়। র‍্যাবের উপস্থিতি টের পেরে জঙ্গিরা গুলি ছুড়লে র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে।

তিনি বলেন, ‘কিছুক্ষণ গুলিবিনিময়ের পর ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে গুলিভর্তি একটি বিদেশি রিভলভার, তিনটি চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।’

তবে তাৎক্ষণিকভাবে আটক চারজনের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাব-১৪-এর অধিনায়ক।

এদিকে, আটক চারজন জামাত-উল-মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য বলে জানিয়েছেন র‍্যাব সদরদফতরের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০