Pallibarta.com | ময়মনসিংহে চার জঙ্গির দুই দিনের রিমান্ড মঞ্জুর - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহে চার জঙ্গির দুই দিনের রিমান্ড মঞ্জুর

ময়মনসিংহে চার জঙ্গির দুই দিনের রিমান্ড মঞ্জুর

ময়মনসিংহে চার জঙ্গির দুই দিনের রিমান্ড মঞ্জুর

ময়মনসিংহে র‌্যাবের হাতে গ্রেপ্তার চার জেএমবি সদস্যের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে চার জঙ্গিকে দশ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। পরে সন্ধ্যায় অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হাই প্রত্যেকের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, র‌্যাব-১৪ এর সুবেদার মো. আনোয়ার হোসেন বাদী হয়ে শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে থানায় লিখিত আবেদন করলে পুলিশ সন্ত্রাস বিরোধী আইনে মামলাটি নথিভুক্ত করে।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত শনিবার ভোর রাতে নগরীর ঢোলাদিয়া এলাকায় জেএমবির সক্রিয় সদস্য ময়মনসিংহের জুলহাস উদ্দিন কাদেরী ওরফে মেহেদী, মো. আলাল ওরফে ইসহাক, ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ রোবায়েদ আলম এবং রংপুরের মো. আবু আইয়ুব ওরফে খালিদ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে  অভিযান চালায় র‌্যাব-১৪ এর একটি অভিযানিক দল। এ সময় র‌্যাবের সঙ্গে জঙ্গিদের গোলাগুলি হয়।

পরে অস্ত্র ও গোলাবারুদসহ চার জঙ্গিকে আটক করা হয়। এ সময় তাদেরর কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গোলাবারুদ, ৮টি বোমা সদৃশ বস্তু, ডাকাতির সরঞ্জাম জব্দ করা হয়।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, মামলা শেষে চার জঙ্গিকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০