Pallibarta.com | ময়মনসিংহের গফরগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা - Pallibarta.com ময়মনসিংহের গফরগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহের গফরগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা

ময়মনসিংহের গফরগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা

বাবার বাড়ি বেড়াইতে এসে গলায় ফাঁস নিয়ে লিপি আক্তার (৪০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের আব্দুল্লাহ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ লিপি আক্তার আব্দুল্লাহ বাজারের মুদি দোকানদার মজিবর মিয়ার স্ত্রী। এ ঘটনায় গফরগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়, পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, লিপি আক্তার তার বাবা আজিম উদ্দিন মুন্সির বাড়িতে বেড়াতে গিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে রাতের কোনো এক সময় ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। সকালে স্বজনরা তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে লিপি আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়। পরে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকূল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০