Pallibarta.com | মেয়ের কাছে থাকতে না পারায় সাকিবের কষ্ট - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

মেয়ের কাছে থাকতে না পারায় সাকিবের কষ্ট

মেয়ের কাছে থাকতে না পারায় সাকিবের কষ্ট মেয়ের কাছে থাকতে না পারায় সাকিবের কষ্ট

পরিবার যুক্তরাষ্ট্রে, কদিন আগেই নিউ জিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে সাকিব আল হাসান। প্রথম টি-টোয়েন্টি জয়ের পর দিনই পরিবারকে খুব মিস করলেন বাঁহাতি অলরাউন্ডার। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) একটি বিশেষ দিনে তাদের সঙ্গে থাকতে পারলেন না তিনি। বড় মেয়ে আলাইনা হাসান অউব্রি স্কুলে ফার্স্ট গ্রেডের প্রথম দিন কাটাল, আর সেই দিন তাদের কাছ থেকে দূরে থাকায় কষ্ট হচ্ছে সাকিবের।

সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেজে স্কুল ব্যাগ কাঁধে নিয়ে দাঁড়িয়ে থাকা বড় মেয়ের একটি ছবি দেন। ক্যাপশনে লেখেন, ‘আমার ছোট্ট মেয়েটি আর ছোট্টটি নেই। এরই মধ্যে ফার্স্ট গ্রেডের প্রথম দিন পার করেছে। তোমার এই বিশেষ দিনে দূরে থাকার সময়টা আমার জন্য খুবই কষ্টের।’

অস্ট্রেলিয়াকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টিতে ৪-১ এ হারানোর পরই সাকিব যুক্তরাষ্ট্রে যান পরিবারের কাছে। কয়েক দিন তাদের সঙ্গে সময় কাটিয়ে গত ২৪ আগস্ট দেশে ফিরেন। প্রস্তুতি নেন নিউ জিল্যান্ড সিরিজের। প্রথম ম্যাচে বল হাতে ২ উইকেট ও ইনিংস সেরা ২৫ রান করে ম্যাচসেরা হন।

সাকিব ও শিশির দম্পতির ঘরে আলাইনার পর আরো দুই সন্তান এসেছে। গত বছরের এপ্রিলে তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় মেয়ে এরাম হাসান। দুই মেয়ের পর গত মার্চে ছেলের বাবা হন সাকিব, নাম রাখেন ইজাহ আল হাসান।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০