Pallibarta.com | মেসি আজ বার্সেলোনাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাবেন

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

মেসি আজ বার্সেলোনাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাবেন

মেসি আজ বার্সেলোনাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাবেন

বিদায় জানানোর ক্ষণ তবে চলেই এল।

যে লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার বন্ধন এককালে অবিচ্ছেদ্য বলে মনে হতো, সেই বন্ধন ছিঁড়েছে আগেই। বার্সেলোনাই আনুষ্ঠানিকভাবে অবিশ্বাস্য ঘোষণাটা দিয়েছে দিন দু-এক হলো। বার্সেলোনা যা বলার বলে দিলেও, মেসি চুপই ছিলেন। আজ সেই নীরবতাও ভাঙছে।

ন্যু ক্যাম্পে আজ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ডেকেছেন মেসি। বোঝাই যাচ্ছে, কেন ডেকেছেন। ক্লাব থেকে আনুষ্ঠানিকভাবে আজ বিদায় নিচ্ছেন লিওনেল মেসি। বাংলাদেশ সময় বিকেল চারটায় হবে এই সংবাদ সম্মেলন।

মেসির বিদায় নিয়ে এর আগে বার্সেলোনা নিজেদের বিবৃতি দিয়েছে, সে বিবৃতি বিশ্লেষণ করে বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা সংবাদ সম্মেলনও করেছেন। মেসির পক্ষের গল্পটা জানা এখনো বাকি। আজকের সংবাদ সম্মেলনের পর মেসির দিকের গল্পটাও আর কারওর অজানা থাকবে না। ২১ বছরের সম্পর্ক চুকিয়ে ক্লাব কেন ছাড়ছেন, তা নিয়ে মেসির ব্যাখ্যা জানা যাবে আজ। ক্লাবের ওয়েবসাইট আর বার্সা টিভিতে সরাসরি সম্প্রচারিত হবে সেই সংবাদ সম্মেলন।

এর মধ্যে বন্ধুদের ডেকে নিজের বাসায় বিদায়ী পার্টিও দিয়ে দিয়েছেন মেসি। যে পার্টিতে নিজ নিজ সঙ্গীর সঙ্গে উপস্থিত ছিলেন সের্হিও আগুয়েরো, সের্হিও বুসকেতস, জেরার্দ পিকে, জর্দি আলবার মতো বহুদিনের ক্লাব ও আন্তর্জাতিক ক্যারিয়ারের সঙ্গীরা।

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা কোপের একটা ইউটিউব ভিডিওতে এই পার্টি উপলক্ষ আগুয়েরো ও ইউটিউব তারকা ইবাই লানোসকে মেসির বাসায় আসতে দেখা গিয়েছে।

মেসির সঙ্গে চুক্তির কথাবার্তা সব পাকা করে রেখেছিল বার্সেলোনা। পাঁচ বছরের চুক্তিতে মাত্র দুই বছরের বেতনের ব্যবস্থাতেও রাজি হয়েছিলেন মেসি, শুধু নিজের ক্লাবে থাকবেন এই আশায়। কিন্তু আর্থিক সংগতি নীতিতে সে চুক্তি করা সম্ভব হলেও লা লিগার বেঁধে দেওয়া বেতনের সীমা অতিক্রম করছিল মেসির চুক্তি। তাই মেসিকে ধরে রাখার ব্যাপারে হাল ছেড়ে দেওয়ার কথা বলে দিয়েছেন নতুন সভাপতি হোয়ান লাপোর্তা।

আর তাতেই নিশ্চিত হয়েছে মেসির বার্সা-বিচ্ছেদ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০