Pallibarta.com | মেসির চেয়ে বেশি গোল কোনো ফুটবলারের নেই - Pallibarta.com

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

মেসির চেয়ে বেশি গোল কোনো ফুটবলারের নেই

মেসির চেয়ে বেশি গোল কোনো ফুটবলারের নেই

মেসির চেয়ে বেশি গোল কোনো ফুটবলারের নেই। আর্জেন্টিনার হয়ে মাঠে নামলে আবেগপ্রবণ হয়ে পড়েন মেসি। গুরুত্বপূর্ণ ম্যাচ হারলে চোখের কোনে জল জমে। আর জিতলে খুশির কান্না। আজ বিশ্বকাপ বাছাই পর্বে বলিভিয়ার বিপক্ষে ম্যাচটি মেসির জন্য আনন্দঅশ্রু ঝরানোর একটি উপলক্ষ্য ছিল। কারণ এই ম্যাচে হ্যাটট্রিক করে জাতীয় দলের হয়ে গোল সংখ্যায় কিংবদন্তী পেলেকে ছাড়িয়ে গেছেন তিনি। আনন্দের এই মুহূর্তে অশ্রু ঝরেছে তার গাল বেয়ে।

বলিভিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করে ৭৯ গোলের মালিক হয়েছেন মেসি। আর ব্রাজিলের হয়ে পেলের ছিল ৭৭ গোল। লাতিন অঞ্চলে মেসির চেয়ে বেশি গোল আর কোনো ফুটবলারের নেই।

শুধু কী তাই, মেসির হ্যাটট্রিকেই আজ ৩-০ গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় শুক্রবার ভোরে এল মনুমেন্তালে পরপর তিন গোল করে ক্যারিয়ারের সপ্তম আন্তর্জাতিক ও সবমিলিয়ে ৫৫তম হ্যাটট্রিক তুলে নেন মেসি। সবমিলিয়ে প্রায় ১৯ মাস ও ৮২ ম্যাচ পর হ্যাটট্রিকের দেখা পান মেসি।

আনন্দের আতিশয্যে মেসির চোখ দিয়ে টপটপ করে পানি পড়তে থাকে। নিজের মাঠে এই উদযাপন করতে পেরে মেসিও খুব খুশি।

ম্যাচ শেষে সাক্ষাৎকারে বলেন, ‘মনুমেন্তালে এ রেকর্ডটা উদযাপন করতে পারছি, এর থেকে ভালো কিছু হতে পারে না। আমার মা ও ভাই স্ট্যাডে আছে, তারা আমার জন্য অনেক কষ্ট করেছেন। তারা আজ আমার জন্য উদযাপন করছেন। আমি অনেক খুশি।’.

আরোপড়ুন: মেসির হ্যাটট্রিকে আর্জেন্টিনার দুর্দান্ত জয়

উচ্ছ্বসিত মেসি বলেন, ‘আমি আসলেই এ মুহূর্তটা উপভোগ করতে চেয়েছি। রেকর্ডটা নিজের করে নিতে চেয়েছি। রেকর্ডটা ভাঙার স্বপ্ন দেখেছি। অনেক অপেক্ষার পর অবশেষে রেকর্ডটা আমার হয়েছে। অসাধারণ একটা মুহূর্ত।’

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০