Pallibarta.com | মিরপুরে বিস্ফোরণে আহত আরও একজনের মৃত্যু - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

মিরপুরে বিস্ফোরণে আহত আরও একজনের মৃত্যু

মিরপুরে বিস্ফোরণে আহত আরও একজনের মৃত্যু

রাজধানীর মিরপুরে গ্যাস লাইন থেকে বিস্ফোরণে ৭ জন দগ্ধের ঘটনায় চিকিৎসাধীন রেনু বেগম (৩৭) নামে আরেক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃত্যু হলো ৫ জনের।

রাজধানীর মিরপুরের গ্যাস লিকেজ দুর্ঘটনায় বার্ন ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আই সি ইউ) চিকিৎসাধীন অবস্থায় আরো এক জন মারা  গেছেন। নিহত নারীর নাম রওশনারা বেগম (৭০)।
এর আগে গত ২৫ আগস্ট দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর মিরপুরে ১১ নম্বর সেকশনের একটি বাসার নিচতলায় গ্যাস রাইজার বিস্ফোরণে শিশুসহ সাতজন দগ্ধ হয়।

দগ্ধরা হলেন- শফিকুল ইসলাম (৩৫), তার মা রিনা বেগম (৫০), সৎ মা রওশনারা বেগম (৭০), রেনু বেগম (৩৫), পাশের ভবনের ভাড়াটিয়া নাজনীন আক্তার (২৫) ও তার মেয়ে নাওশীন তারান্নুম (৫) এবং প্রতিবেশী সুমন (৪০)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এস এম আইউব হোসাইন বিষয়টি নিশ্চিত করে জানান শুক্রবার, বিকেল ৩ টা ৪০ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় রওশন আরা  মারা যান। তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে। বিস্ফোরণের ঘটনায় আরও ৩ জন হাসপাতালে ভর্তি আছে।
বুধবার দিবাগত রাতে মিরপুর ১১ নম্বর সেকশনের সি ব্লকে গ্যাসের পাইপ লাইন থেকে বিস্ফোরণ ও অগ্নিকা-ের ঘটনা ঘটে। ওই বিস্ফোরণে শিশুসহ সাত জন দগ্ধ হন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০