Pallibarta.com | মিঠুনের ডাবল সেঞ্চুরি - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

মিঠুনের ডাবল সেঞ্চুরি

মিঠুনের ডাবল সেঞ্চুরি

ক্রিকেট ক্যারিয়ারে প্রথমবার ডাবল সেঞ্চুরি হাঁকালেন মোহাম্মদ মিঠুন। জাতীয় দল থেকে বাদ পড়ে চলমান বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) ব্যাট হাতে বেশ ছন্দে আছেন এই তারকা ব্যাটার।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মিঠুন খেলেন নিজের ক্যারিয়ার সেরা ইনিংস। প্রথম শ্রেণির ১১২ ম্যাচ ১৩টি সেঞ্চুরির সাহায্যে মিঠুনের সংগ্রহ করেন ৫ হাজার ৭৯১ রান। এই প্রথম হাঁকালেন ডাবল সেঞ্চুরি। বিসিএলের ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে দুর্দান্ত ব্যাটিংয়ে উপহার দিলেন মিঠুন। মিরপুর শেরবাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি দক্ষিণাঞ্চলের বিপক্ষে তৃতীয় দিন মঙ্গলবার এই কীর্তি গড়েন মিঠুন।

মধ্যাঞ্চলের হয়ে খেলেন ২০৬ রানের ঝকঝকে ইনিংস। ৩০৬ বল ও ৪৮৪ মিনিট স্থায়ী তার ইনিংসটি সাজানো ৩ ছক্কা ও ২৭ চারে।শিরোপার লড়াইয়ে দলের সেঞ্চুরি। সেটি এলোও দলের খুব প্রয়োজনের মুহূর্তে, কঠিন চ্যালেঞ্জে জিতে। ১৬ রানে ৪ উইকেট হারিয়ে যখন কাঁপছিল মধ্যাঞ্চল, তখন একপ্রান্ত আগলে রেখে দলকে এগিয়ে নেন মিঠুন।

১০২ রান নিয়ে তৃতীয় দিন শুরু করা মিঠুন বহুল কাঙ্ক্ষিত ডাবল সেঞ্চুরির দেখা পান। মিঠুনের ডাবল সেঞ্চুরি আর শুভাগত হোম চৌধুরির সেঞ্চুরিতে দক্ষিণাচলের প্রথম ইনিংসে করা ৩৮৭ রান ছাড়িয়ে লিড নিয়েছে মধ্যাঞ্চল।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১