Pallibarta.com | মালদ্বীপপ্রবাসী অসুস্থ সামাদকে অনুদান - Pallibarta.com মালদ্বীপপ্রবাসী অসুস্থ সামাদকে অনুদান - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

মালদ্বীপপ্রবাসী অসুস্থ সামাদকে অনুদান

মালদ্বীপপ্রবাসী অসুস্থ সামাদকে অনুদান

মালদ্বীপস্থ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসুস্থ সামাদকে ৫০ হাজার টাকা সহযোগিতা করা হয়েছে। ২০ আগস্ট দেশটির হুলোমালে আইল্যান্ডে একটি আবাসিক হোটেলে সংগঠনের নেতাকর্মীরা বাংলাদেশিকে অনুদানের টাকা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের পরামর্শদাতা ও ব্যবসায়ী মো. হাদিউল ইসলাম, ব্যবসায়ী মোহাম্মদ নূরে আলম রিন্টু ও সহ-সভাপতি আলোকিত চাদঁপুর প্রবাসী মালদ্বীপ, মো. নূরে আলম সাইফুল ব্যবসায়ী ও প্রবাসী সোশ্যাল ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

মো. এমরান হোসেন তালুকদার প্রবাসী সাংবাদিক ও মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা, মো. আব্দুল কাদের সভাপতি প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশন, মো. শাহাদাত সাধারণ সম্পাদক প্রবাসী ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষী মো. কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গুরুতর অসুস্থ মালদ্বীপপ্রবাসী মোহাম্মদ সামাদকে দ্রুত দেশে ফিরে উন্নত চিকিৎসা গ্রহণের জন্য ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে একটি বিমান টিকিটও হস্তান্তর করেছে।

গত সোমবার (১৭ আগস্ট) মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল মো. নাজমুল হাসান এ টিকিট হস্তান্তর করেন। ওই সময় উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব মোহাম্মদ সোহেল পারভেজ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০