Pallibarta.com | মানহানির মামলা করে ক্ষতিপূরণ চাইলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

মানহানির মামলা করে ক্ষতিপূরণ চাইলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন। গেলো বৃহস্পতিবারও (২৯ জুলাই) জামিন পাননি তিনি। ফলে আপাতত আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে তাকে। এদিকে সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে আইনের দ্বারস্থ হলেন শিল্পা।

জানা যায়, প্রমাণ ছাড়া স্বামী রাজ কুন্দ্রার পর্ন ব্যবসার সঙ্গে তার নাম জড়িয়ে প্রচুর ক্ষতিসাধন করা হয়েছে বলে দাবি করেছেন এই অভিনেত্রী। আর তাই বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়ে ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শিল্পা।

পিটিশনে কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর উল্লেখ করে শিল্পা অভিযোগ করেছেন সেগুলি ভুয়া, সম্মানহানিকর তথ্যে ভরা এবং এর কারণে সমাজে তার মর্যাদা হানি হয়েছে। ভুয়া খবর, ভিডিও ও আর্টিকেলগুলি ভক্তদের চোখেও তাকে খারাপ করে দিয়েছে বলে দাবি করেছেন তিনি। তার একার নয়, গোটা পরিবারেরই মানহানি হয়েছে বলে অভিযোগ করেন ক্ষুব্ধ অভিনেত্রী।

প্রসঙ্গত, গেলো ১৯ জুলাই পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার করা হয় রাজ কুন্দ্রাকে। বর্তমানে ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন তিনি। তাকে আর্থার রোড জেলে রাখা হয়েছে। রাজের বিরুদ্ধে ৪২০, ৩৪, ২৯৩, ২৯২, ৬৭-এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যদি অভিযোগ প্রমাণিত হয় সেক্ষেত্রে ৫ থেকে ৭ বছরের জেল হওয়ার সম্ভবনা রয়েছে তার।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১