Pallibarta.com | মাত্র তিন জনের জন্য ২৫ কোটির বাংলো, বিদেশে বাড়ি, বিলাসবহুল গাড়ি : রইলো কপিল শর্মার সম্পত্তির পরিমাণ - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

মাত্র তিন জনের জন্য ২৫ কোটির বাংলো, বিদেশে বাড়ি, বিলাসবহুল গাড়ি : রইলো কপিল শর্মার সম্পত্তির পরিমাণ

ভারতের বিখ্যাত কৌতুক অভিনেতাদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন কপিল শর্মা। নিজের প্রতিভার মাধ্যমে তিনি লক্ষ্য লক্ষ্য মানুষের মুখে হাসি ফোটান। ভারতের একজন অন্যতম কমেডিয়ান হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো অভিনেতা, অ্যাঙ্কর এবং গায়ক। অভিনয়জীবনের সংগ্রামে কঠোর পরিশ্রম করার পর তিনি আজ এই জায়গায় এসে উপস্থিত হয়েছেন।

2 এপ্রিল 1981 সালে পাঞ্জাবের অমৃতসরে জন্মগ্রহণ করেন এই অভিনেতা। 2006 সালে ‘হাসতে হাসাতে রাহো’ এবং 2007 সালে ‘দি গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ (সিজন 3)’ অনুষ্ঠান দুটিতে প্রতিযোগী হিসেবে যোগদান করেন তিনি। এরপর ধীরে ধীরে অনেক হিট শো তিনি উপহার দিয়েছেন জনগণকে। তার হিট শোগুলির মধ্যে অন্যতম হচ্ছে ‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘দি কপিল শর্মা শো’।

বেশকিছু চলচ্চিত্রতেও তিনি অভিনয় করেছেন। 2010 সালে ‘ভাবনাও কো সামঝো’ চলচ্চিত্রটিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর 2015 সালে আব্বাস মাস্তান এর পরিচালনায় ‘কিস কিসকো প্যায়ার ক্যারু’ ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। অভিনয়ের পাশাপাশি গানেও ভালো নাম আছে কপিলের।

এই জনপ্রিয় অভিনেতার পাঞ্জাবে একটি বাংলো আছে যার মূল্য প্রায় 25 কোটি টাকা। এছাড়াও মুম্বাইয়ে ওনার একটি বাড়ি আছে যার মূল্য প্রায় 15 কোটি টাকা। অভিনেতা স্ত্রী এবং সন্তানের সাথে মুম্বাইয়ের বাড়িটিতে বসবাস করেন। অভিনেতার মা এবং দাদা-বৌদি থাকেন অমৃতসরের একটি বাড়িতে। বাড়ির পাশাপাশি কপিল শর্মার কয়েকটি বিলাসবহুল গাড়িও রয়েছে যার মধ্যে মার্সিডিজ – বেঞ্জ এবং ভলভো এক্সসি 90 এর মতো ব্র্যান্ড রয়েছে।

টিভির একটা পর্বে অভিনয় করার জন্য কপিল শর্মা 1 কোটি টাকা চার্জ করেন। সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান গুলি হোস্ট করার জন্য প্রায় 70-80 লাখ টাকার কাছাকাছি চার্জ করেন তিনি। 2021 সালের মে মাসের তথ্য অনুসারে এই অভিনেতার এক মাসের উপার্জন প্রায় 3 কোটি টাকা। 2010 সালের রিপোর্ট অনুসারে এই জনপ্রিয় অভিনেতার সর্বমোট সম্পত্তি প্রায় 195 কোটি টাকার।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১