Pallibarta.com | মাকে নির্যাতন, ছেলের কোপে প্রাণ গেল বাবার - Pallibarta.com মাকে নির্যাতন, ছেলের কোপে প্রাণ গেল বাবার - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

মাকে নির্যাতন, ছেলের কোপে প্রাণ গেল বাবার

মাকে নির্যাতন, ছেলের কোপে প্রাণ গেল বাবার

মাকে নির্যাতন, ছেলের কোপে প্রাণ গেল বাবার ।
ময়মনসিংহের ত্রিশালে মাকে নির্যাতন করায় বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে আরিফ হোসেনের (২০) বিরুদ্ধে। ঘটনার পর থেকে আরিফ পলাতক রয়েছেন।

নিহত ব্যক্তির নাম আলী হোসেন (৫০)। তিনি উপজেলার মোক্ষপুর ইউনিয়নের সাতাইডিঙ্গি গ্রামের মৃত ওয়াহেদ আলী ছেলে। ছেলে আরিফ অনার্সে পড়ালেখা করেন বলে জানা গেছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার মোক্ষপুর ইউনিয়নের সাতাইডিঙ্গি গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার এসআই বিল্লাল হোসেন।

তিনি বলেন, আলী হোসেন প্রায়ই তার স্ত্রীকে মারধর করতেন। ঘটনার দিন ছেলে আরিফের সামনে তার মাকে মারধর করতে থাকে। এ সময় আরিফ তার বাবাকে ফেরানোর চেষ্টা করেন। তার কথা না মানায় আরিফ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা দা দিয়ে বাবা আলী হোসেনকে কোপ দেয়। এতে গুরুতর আহত হয় আলী হোসেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর থেকেই ছেলে পালিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০