Pallibarta.com | মাংস-ভাত খাওয়াতে নিয়ে দেবরকে হত্যা - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

মাংস-ভাত খাওয়াতে নিয়ে দেবরকে হত্যা

মাংস-ভাত খাওয়াতে নিয়ে দেবরকে হত্যা pallibarta.com

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রশিদপুর সাতানা গ্রামে লাবিব আব্দুল্লাহ (৪) নামে এক শিশুকে গলাটিপে হত্যা করার অভিযোগে রীমা আক্তার (১৯) নামে এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মে) দুপুরে লাবিবের আপন ভাবি রীমা আক্তারকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার রীমা আক্তার ওই গ্রামের মেফতাউল ইসলামের স্ত্রী। আর হত্যাকাণ্ডের শিকার শিশু লাবিব একই গ্রামের জহুর আলীর ছেলে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রশিদপুর সাতানা গ্রামের জহুর আলীর শিশু ছেলে লাবিব আব্দুল্লাহকে তার চাচির কাছ থেকে মুরগির গোস্ত দিয়ে ভাত খাওয়ানোর কথা বলে নিয়ে যায় ভাবি রীমা আক্তার।

একটু পরে তাকে খুঁজতে গিয়ে তার ভাবির ঘরে নিথর পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে ওঠে তার চাচি খাদিজা বেগম। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহত লাবিবের বড় বোন জেমি আক্তার অভিযোগ করে বলেন, আব্বার ৫/৬ বিঘা সম্পত্তি এককভাবে ভোগদখলের জন্য আমার ভাবি তাকে হত্যা করেছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে। আর হত্যাকাণ্ডের বিষয়টি পুলিশের কাছে অবলীলায় স্বীকার করায় ইতোমধ্যেই অভিযুক্ত নারী রীমা আক্তারকে গ্রেফতারও করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১