মহেশপুরে পুত্রবধূকে কুপিয়ে শ্বশুরের আত্মহত্যা! Page

বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

মহেশপুরে পুত্রবধূকে কুপিয়ে শ্বশুরের আত্মহত্যা!

ঝিনাইদহের মহেশপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামে পারিবারিক কলজের জের ধরে পুত্রবধূকে কুপিয়ে আহত করে আত্মহত্যা করেছেন শ্বশুর। মঙ্গলবার (৩ আগস্ট) ভোরে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত হুজুর আলীর ছেলে আব্দুল গণি নিজের জমি বিক্রি করে কিছু টাকা ছেলেকে দেন আর অবশিষ্টটা নিজের কাছে রাখেন। এ নিয়ে ছেলের বউ নয়নতারার সঙ্গে সোমবার সন্ধ্যায় তর্ক-বির্তক হয়।

একপর্যায়ে শ্বশুর আব্দুল গণি ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে পুত্রবধূ নয়নতারাকে কুপিয়ে গুরুতর আহত করেন। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার শারিরীক অবস্থার অবনতি হয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। মঙ্গলবার সকালে সেখান থেকে নয়নতারাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনার পর রাতে শ্বশুর আব্দুল গণি নিজ বাড়িতে বিষপান করেন। বিষয়টি পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিও করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১