Pallibarta.com | মমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ - Pallibarta.com মমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

মমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

মমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

মমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ।
ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) ছাত্রাবাসে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা দিকে মমেক শাখা ছাত্ররীগের সভাপতি অনুপম এবং সাধারণ সম্পাদক হাসান গ্রুপের মধ্যে এই সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন।
আহতদের মধ্যে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সাধারণ সম্পাদক গ্রুপের রোহিত নামে এক শিক্ষার্থীকে আইসিইউ এ স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আধিপত্য বিস্তার নিয়ে মমেক ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় উভয় গ্রুপের কয়েকজন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পর ছাত্রাবাসের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক ফারুক হোসেন।
তবে এ বিষয়ে মমেক ছাত্রলীগ বা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ কোনো কথা বলতে রাজি হয়নি।

প্রসঙ্গত, আগামী ১৩ সেপ্টেম্বর থেকে খুলছে সকল মেডিকেল কলেজ, মেডিকেল ইন্সটিটিউট ও নার্সিং ইন্সটিটিউট। তবে ক্লাস হবে ধাপে ধাপে। সরকারি-বেসরকারি মেডিকেল কলেজ পর্যায়ে প্রাথমিকভাবে প্রথম, দ্বিতীয় এবং পঞ্চম বর্ষের শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরু হবে। শিক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে টিকা দেওয়া হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০