Pallibarta.com | মধ্যরাতে পেট কাটা, ‘ষ’ সিরিজের শিল্পী-কলাকুশলীদের মিলনমেলা - Pallibarta.com

বুধবার, ১৮ মে ২০২২

মধ্যরাতে পেট কাটা, ‘ষ’ সিরিজের শিল্পী-কলাকুশলীদের মিলনমেলা

মধ্যরাতে পেট কাটা ‘ষ’ সিরিজের শিল্পী-কলাকুশলীদের মিলনমেলা-pallibarta পল্লিবার্তা

‘এই Building এ মেয়ে নিষেধ হলেও নিশির ডাকে কোথাও একটু গেট টুগেদার হতেই পারে ফিল্ম ফান ফুর্তিতে।…… লোকে যে যাই বলে আপনি চলে আষবেন মিষ্টি কিছু আড্ডার মধ্যমণি হতে।’- এটি একটি আমন্ত্রণপত্র।

অ্যান্থলজি সিরিজ পেট কাটা ‘ষ’ এর জন্য এই আমন্ত্রণপত্রটি অতিথিদের পাঠানো হয়েছে। আমন্ত্রণপত্রে যেমন একটু ভিন্ন ছিল ঠিক পুরো এই আয়োজনে ছিল ভিন্নতা।

পেট কাটা ‘ষ’ একটি সাইকোলজিক্যাল হরর ঘরানা সিরিজ। সমারোহের আয়োজনটাও হয়েছে মধ্যরাতে। রাতের বেলাতেই যেন শাঁকচুন্নি, জ্বিন, ভূতের আসর জমে!

এপ্রিল মাস জুড়ে নুহাশ হুমায়ূন পরিচালিত অ্যান্থলজি সিরিজ পেট কাটা ‘ষ’-এর তিনটি পর্ব মুক্তি পেয়েছে দেশি ওটিটি প্ল্যাটফর্মে চরকিতে। মুক্তির অপেক্ষায় এখন আরও একটি পর্ব।

৭ এপ্রিল মুক্তি পেয়েছিল পেট কাটা ‘ষ’-এর প্রথম পর্ব ‘এই Building এ মেয়ে নিষেধ’। এরপর ১৪ ও ২১ এপ্রিল ‘মিষ্টি কিছু’ ও ‘লোকে বলে’ মুক্তি পায়। আর ২৮ এপ্রিল মুক্তি পাবে ‘নিশির ডাক’। এই প্রথম চরকি এমন সাইকোলজিক্যাল হরর ঘরানার সিরিজ মুক্তি দিয়েছে। দর্শকেরাও বিষয়টা সাদরে গ্রহণ করেছেন।

এই আনন্দ উদযাপনের জন্য ২১ এপ্রিল দিবাগত রাতে মধ্যরাতে পেট কাটা ‘ষ’ সিরিজের শিল্পী-কলাকুশলী মিলনমেলা আয়োজন করেছিল। রাজধানীর মাদানী এভিনিউয়ের শেফ’স টেবিল কোর্টসাইডে।

নীল হুরেজাহানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি। তারপর একে একে বক্তব্য রাখেন তরুণ ও ‘ষ’-এর পরিচালক নুহাশ হুমায়ূন, দারাজ-আলীবাবা গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা তাজদীন হাসান, সহ-প্রযোজক মাসুদুল আমিন রিন্তু।

এরপর নিজেদের অভিজ্ঞতা ব্যক্ত করেন সোহেল মন্ডল, শিরিন আক্তার শিলা, মোরশেদ মিশু, সাঈদা তাসলিমা হোসান নদী, কাজী নওশাবা আহমেদ, প্রীতম হাসান ও মাসুদা খান।

আনন্দ এই আয়োজনে উপস্থিত ছিলেন পেট কাটা ‘ষ’-এর অন্যান্য শিল্পী-কলাকুশলী, সহ-প্রযোজনা প্রতিষ্ঠান এ ফর একশনের কর্মকর্তাবৃন্দ, দারাজ-এর কর্মকর্তাবৃন্দ, চরকির কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীবৃন্দ।

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১