Pallibarta.com | মধ্যরাতে এটিএম বুথ লুটের চেষ্টা, ধাওয়া দিয়ে ৩ জনকে ধরল পুলিশ - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

মধ্যরাতে এটিএম বুথ লুটের চেষ্টা, ধাওয়া দিয়ে ৩ জনকে ধরল পুলিশ

মধ্যরাতে এটিএম বুথ লুটের চেষ্টা, ধাওয়া দিয়ে ৩ জনকে ধরল পুলিশ

মধ্যরাতে এটিএম বুথ লুটের চেষ্টা, ধাওয়া দিয়ে ৩ জনকে ধরল পুলিশ ।
চট্টগ্রামে টাকা লুটের উদ্দেশ্যে একটি বেসরকারি ব্যাংকের বুথে জোর করে প্রবেশের চেষ্টার সময় ধাওয়া দিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) গভীর রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গি বাজার মোড়ে অবস্থিত ইউসিবিএল ব্যাংকের এটিএম বুথে এ ঘটনা ঘটেছে।

গ্রেপ্তাররা হলেন- আনোয়ার হোসেন বাবু (৩২), মো. জহির আলম (৩৪) ও মো. আদনান (৩৭)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত পৌনে ২টার দিকে টাকা লুটের উদ্দেশ্য মোটরসাইকেল নিয়ে বুথের সামনে যান ওই তিন যুবক। টাকা তোলার কথা বলে নিরাপত্তাকর্মীকে বুথের দরজা খোলার জন্য বলেন। কিন্তু নিরাপত্তাকর্মী দরজা খুলেননি। তখন তারা দরজা ধাক্কাধাক্কির পাশাপাশি হুমকি দিতে থাকেন। এ সময় নিরাপত্তাকর্মী ফোন করে পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশের টহল দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেল নিয়ে তারা পালিয়ে যায়।

মোটরসাইকেলটি মেরিন ড্রাইভ দিয়ে শাহ আমানত সেতুর দিকে যাচ্ছিল। বেতার বার্তার মাধ্যমে নিকটস্থ সদরঘাট ও বাকলিয়া থানা পুলিশকে বিষয়টি জানিয়ে তাদের আটকাতে বলা হয়। কিন্তু মেরিন ড্রাইভে গিয়ে তারা আবার দিক পরিবর্তন করে চাক্তাই চামড়া গুদাম দিয়ে পালানোর চেস্টা করে। পুলিশ ধাওয়া করে তাদের আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, তারা এটিএম বুথ থেকে টাকা লুটের উদ্দেশ্যে সেখানে গিয়েছিল।
ওসি আরও জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের হয়েছে। এদের মধ্যে আনোয়ারের বিরুদ্ধে ঢাকায় অস্ত্র আইনে একটি এবং জহিরের বিরুদ্ধে চট্টগ্রামে মাদক ও মারামারির ঘটনায় একাধিক মামলা আছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০